IND vs AUS: মোহালিতে একসাথে সিক্সার কিং ও রান মেশিন, হলো এই বিষয়ে আলোচনা !! 1

IND vs AUS: প্রাক্তন ভারতীয় তারকা যুবরাজ সিং এবং বিরাট কোহলির ঘনিষ্ঠতা কারও কাছ থেকে গোপন নয়। তাদের দুজনকেই খুব কাছের বলে মনে করা হয়। দুজনেই প্রায়ই সাক্ষাত্কারেও এই বিষয়টি উল্লেখ করেছেন। মোহালি স্টেডিয়ামে যখন ভারতীয় দল অস্ট্রেলিয়ার বিরুদ্ধে প্রথম ম্যাচ খেলে, তখন যুবরাজ সিংও সেখানে উপস্থিত ছিলেন। একসময় ড্রেসিংরুম শেয়ার করা এই দুই খেলোয়াড় ভিন্ন ভূমিকায় ছিলেন। যেখানে যুবি তার হোম গ্রাউন্ডে এসেছিলেন সম্মান নিতে, অন্যদিকে বিরাট ছিলেন খেলোয়াড় হিসেবে।

দুই বন্ধুর মধ্যে দীর্ঘক্ষণ আলাপ হয়। এই সময় যুবরাজ সিংকেও কোহলিকে কিছু বোঝাতে দেখা যায়। তবে এখানে কোহলির ব্যাট তেমন কিছু করতে পারেনি এবং মাত্র ২ রান করে আউট হয়ে যান তিনি। ভারতীয় দল সেই ম্যাচটা হেরেও যায়। পাঞ্জাব ক্রিকেট অ্যাসোসিয়েশন দ্বারা সম্মানিত হওয়ার পরে যুবরাজ সিং বলেছিলেন যে রাজ্য ইউনিটগুলির প্রাক্তন ঘরোয়া পাশাপাশি আন্তর্জাতিক ক্রিকেটারদের কৃতিত্বের প্রশংসা করা উচিত।

দেখুন ভিডিও:

৪০ বছর বয়সী অভিজ্ঞ অলরাউন্ডার প্রায় দুই দশক ধরে আন্তর্জাতিক ক্রিকেট খেলার পর ২০১৯ সালে অবসর নেন। মঙ্গলবার পিসিএ (পাঞ্জাব ক্রিকেট অ্যাসোসিয়েশন) স্টেডিয়ামে আসেন তিনি। ঘরোয়া ম্যাচে পাঞ্জাবের প্রতিনিধিত্ব করে তিনি এই স্টেডিয়ামে অনেক ম্যাচ খেলেছেন। ভারত ও অস্ট্রেলিয়ার মধ্যে তিন ম্যাচ সিরিজের প্রথম টি-টোয়েন্টির সময় যুবরাজ এবং অফ-স্পিনার হরভজন সিংয়ের নামে দুটি দর্শক গ্যালারি উন্মোচন করা হয়।

ম্যাচ হেরেছে ভারতীয় দল

তিন ম্যাচের টি-২০ সিরিজের প্রথম টি-টোয়েন্টিতে অস্ট্রেলিয়ার কাছে ৪ উইকেটে হারতে হল ভারতকে। ম্যাথু ওয়েডের বিধ্বংসী ইনিংসে ৪ বল হাতে রেখেই জয় তুলে নেয় অজিরা। মোহালিতে টস হেরে ব্যাটিংয়ে নেমে KL রাহুল, সূর্যকুমার যাদব ও হার্দিক পান্ডিয়ার ব্যাটে নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেট হারিয়ে ২০৮ রান সংগ্রহ করে ভারত। জবাবে ব্যাট করতে নেমে মারকুটে ব্যাটিং করেন ক্যামেরুন গ্রিন ও ম্যাথু ওয়েড। তাদের দৌলতে ৪ উইকেটে জয়লাভ করে অজিরা।

টিম ইন্ডিয়ার হয়ে সবচেয়ে সফল বোলার প্রমাণিত হন অক্ষর প্যাটেল, তিনি ৪ ওভার বোলিং করে মাত্র ১৭ রান দিয়ে ৩ উইকেট নেন। অন্যদিকে চাহাল ও ভুবেনশ্বর কুমার এই ম্যাচে সফল হতে পারেননি।

Read More: T20 World cup 2022: ৩ জন ভারতীয় ক্রিকেটার যারা এই বছর বিশ্বকাপের পর অবসর ঘোষণা করতে পারেন !!

Leave a comment

Your email address will not be published.