IND vs AUS: "বিশ্বকাপের আগে চাঙ্গা হবে 'ছোকরা'-রা", অজিদের হারিয়ে সিরিজ জেতায় উল্লাসে ফাটলো টুইটার !! দেখুন চিত্র... 1

চলতি সিরিজের তৃতীয় টি-২০ ম্যাচে (IND vs AUS) অস্ট্রেলিয়াকে ৬ উইকেটে হারিয়ে ২-১ ব্যবধানে সিরিজ জিতে নিল ভারত। অ্যারন ফিঞ্চদের ৭ উইকেটে ১৮৬ রানের জবাবে এক বল বাকি থাকতেই ৪ উইকেটে ১৮৭ রান তুলে নেয়। জয়ের জন্য ১৮৭ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে ব্যর্থ ভারতের দুই ওপেনারই। প্রথমেই আউট হন সহ-অধিনায়ক লোকেশ রাহুল (১)। অধিনায়ক রোহিত ভাল শুরু করেও আউট হলেন কামিন্সের বলে। তিনি করলেন ১৪ বলে ১৭ রান। দলের ইনিংসের হাল ধরলেন প্রাক্তন অধিনায়ক বিরাট কোহলি।

এশিয়া কাপের পর বিরাটকে ফের চেনা মেজাজে পাওয়া গেল এই ম্যাচে। ২২ গজে কোহলিকে সঙ্গ দিলেন সূর্যকুমার যাদব। বেশি আগ্রাসী ছিলেন সূর্যকুমার। কোহলি তাকে নিয়ে তৃতীয় উইকেটের জুটিতে তোলেন ১০৪ রান। শেষ পর্যন্ত ৩৬ বলে ৬৯ রান করে গ্রিনের বলে আউট হলেন সূর্যকুমার। মারলেন ৫টি করে চার এবং ছয়। অর্ধশতরান করলেন কোহলিও। ৪৮ বলে ৬৩ রানের ইনিংস খেললেন তিনি। কোহলির ব্যাট থেকে এল ৩টি চার এবং ৪টি ছক্কা। ভালো ব্যাট করলেন হার্দিক পান্ডিয়া। সব মিলিয়ে দুর্দান্ত জয় তুলে নিল টিম ইন্ডিয়া।

দেখে নিন টুইট চিত্র:

Leave a comment

Your email address will not be published.