IND vs AUS: অস্ট্রেলিয়া শিবিরে আতঙ্কের পরিবেশ, এই মারকাটারি খেলোয়াড় একাই টিম ইন্ডিয়াকে জেতাবেন সিরিজ !! 1

২০ সেপ্টেম্বর থেকে ভারতীয় দল অস্ট্রেলিয়ান দলের সাথে ঘরের মাটিতে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ (IND vs AUS) খেলবে। সিরিজের প্রথম ম্যাচ হবে মোহালিতে। এই সিরিজে টিম ইন্ডিয়ার একজন ফাস্ট বোলার অস্ট্রেলিয়ান ব্যাটসম্যানদের জন্য কাল প্রমাণ করতে পারেন। অস্ট্রেলিয়ার সামনে যখনই এই খেলোয়াড় খেলেন, তা বেশ মারাত্মক প্রমাণিত হয়। অস্ট্রেলিয়ার বিপক্ষে টি-টোয়েন্টি ক্রিকেটে এই খেলোয়াড়ের পরিসংখ্যান সেরা।

অস্ট্রেলিয়ার ভয়ের কারণ এই বোলার

IND vs AUS: অস্ট্রেলিয়া শিবিরে আতঙ্কের পরিবেশ, এই মারকাটারি খেলোয়াড় একাই টিম ইন্ডিয়াকে জেতাবেন সিরিজ !! 2

অস্ট্রেলিয়ার বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজে অন্তর্ভুক্ত করা হয়েছে টিম ইন্ডিয়ার মারাত্মক ফাস্ট বোলার জসপ্রীত বুমরাহ’র নাম। বেশ কিছুদিন ধরেই চোটের কারণে টিম ইন্ডিয়ার বাইরে ছিলেন জসপ্রীত বুমরাহ। বুমরাহ অস্ট্রেলিয়ান ব্যাটসম্যানদের জন্য বড় সমস্যা হতে চলেছেন। অস্ট্রেলিয়ার বিপক্ষে তার রেকর্ড সেরা।

শিগগিরই ফর্মে ফিরতে হবে

Bumrah

২০২২ সালের এশিয়া কাপের জন্য দল ঘোষণার আগেই চোট পেয়েছিলেন বুমরাহ। পিঠে চোট পেয়েছেন জসপ্রীত বুমরাহ। এমন পরিস্থিতিতে শিগগিরই ছন্দ ফিরে পেতে চান তিনি। অস্ট্রেলিয়া ও ভারতের মধ্যে টি-টোয়েন্টি ম্যাচে বুমরাহই সর্বোচ্চ উইকেট শিকারী। অস্ট্রেলিয়ার বিরুদ্ধে টি-টোয়েন্টি ক্রিকেটে বুমরাহ মোট ১১টি ম্যাচ খেলেছেন। এই সময়ে, তিনি ১১ ইনিংসে ২০.১৩ গড়ে ১৫টি উইকেট নিয়েছেন। বুমরাহের পর এই তালিকায় নাম আসে আর অশ্বিনের, তার আছে ১০ উইকেট। একই সঙ্গে ভুবনেশ্বর কুমার ও রবীন্দ্র জাদেজা নিয়েছেন ৮টি করে উইকেট।

টি-টোয়েন্টি ক্রিকেটে দারুণ সফল

IND vs AUS: অস্ট্রেলিয়া শিবিরে আতঙ্কের পরিবেশ, এই মারকাটারি খেলোয়াড় একাই টিম ইন্ডিয়াকে জেতাবেন সিরিজ !! 3

জসপ্রীত বুমরাহ এখনও পর্যন্ত টিম ইন্ডিয়ার হয়ে ৫৮ টি টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন। এই ম্যাচে, জাসপ্রীত বুমরাহ ৬.৪৬ ইকোনমিতে রান খরচ করে ৬৯ উইকেট নিয়েছেন। শেষ ওভারগুলোতেও সে খুবই মিতব্যয়ী। একই সময়ে, জসপ্রীত বুমরাহও টিম ইন্ডিয়ার হয়ে ৩০টি টেস্ট ম্যাচ এবং ৭২টি ওডিআই খেলেছেন। ওয়ানডেতে তার ১২১ উইকেট এবং টেস্টে ১২৮ উইকেট রয়েছে।

টি-টোয়েন্টি সিরিজে দুই দল

ভারত: রোহিত শর্মা (অধিনায়ক), কেএল রাহুল, বিরাট কোহলি, সূর্যকুমার যাদব, দীপক হুডা, ঋষভ পন্থ, দিনেশ কার্তিক, হার্দিক পান্ডিয়া, আর অশ্বিন, যুজবেন্দ্র চাহাল, অক্ষর প্যাটেল, ভুবনেশ্বর কুমার, উমেশ যাদব, হর্ষাল প্যাটেল, দীপক চাহার, জসপ্রীত বুমরাহ

অস্ট্রেলিয়া: অ্যারন ফিঞ্চ (অধিনায়ক), স্টিভেন স্মিথ, টিম ডেভিড, গ্লেন ম্যাক্সওয়েল, অ্যাশটন অ্যাগার, ক্যামেরন গ্রিন, ড্যানিয়েল সামস, শন অ্যাবট, জশ ইঙ্গলিস, ম্যাথিউ ওয়েড, প্যাট কামিন্স, জশ হ্যাজেলউড, কেন রিচার্ডসন, অ্যাডাম জাম্পা, নাথান এলিস

Leave a comment

Your email address will not be published.