ভিডিও: ম্যাচ চলাকালীন RCB ... RCB স্লোগান সমর্থকদের, রেগে বিরাট কোহলি বললেন এই কথা !! 1

চলতি সিরিজের দ্বিতীয় টি-২০ ম্যাচে (IND vs AUS) অস্ট্রেলিয়াকে ৬ উইকেটে হারিয়ে দিয়েছে ভারতীয় দল। এর ফলে সিরিজে ১-১ সমতা ফিরিয়ে আনলো টিম ইন্ডিয়া। এই ম্যাচে ভারতের হয়ে ঝড়ো ইনিংস খেলেন অধিনায়ক রোহিত শর্মা। একই সময়ে অক্ষর প্যাটেল দুর্দান্ত বোলিংয়ের নমুনা রাখেন। কিন্তু ম্যাচের এক সময় মাঠে উপস্থিত ফ্যানদের ‘আরসিবি…আরসিবি’ স্লোগান দিতে দেখা যায়। তবে সেই সময় বিরাট কোহলি এমন ইঙ্গিত করলেন যে সবাই চুপ হয়ে যায়। গোটা বিষয়টা বেশ ভাইরাল হয়েছে।

ফ্যানরা আরসিবির হয়ে স্লোগান দেন

ভারতের সুপারস্টার ব্যাটসম্যান বিরাট কোহলি তার জ্বলন্ত ব্যাটিংয়ের জন্য বিখ্যাত। তিনি ভারতের হয়ে খেলুক বা আইপিএল দল আরসিবি তার শতভাগ দেওয়ার চেষ্টা করেন। তার ব্যাটিং ক্যারিশমা মাঠে সবাই প্রত্যক্ষ করেছে। তবে এই ম্যাচ চলাকালীন কিছু ফ্যান ‘আরসিবি, আরসিবি’ বলে চিৎকার করে কোহলির দৃষ্টি আকর্ষণের চেষ্টা করছিলেন। তারপর বিরাট কোহলি ভারতের জার্সির লোগোর দিকে ইঙ্গিত করে বলতে চেয়েছিলেন যে তিনি বর্তমানে ভারতীয় দলের হয়ে খেলছেন, আইপিএল দল আরসিবি-র হয়ে নয়। কোহলি এটি করার সাথে সাথেই সবাই শান্ত হয়ে যায় এবং বিরাট কোহলিকে উল্লাস করতেও দেখা যায়। সেই বিষয়ে কোহলির সঙ্গে ছিলেন তারকা ফাস্ট বোলার হর্ষাল প্যাটেলও।

জয় পেয়েছে ভারতীয় দল

ভিডিও: ম্যাচ চলাকালীন RCB ... RCB স্লোগান সমর্থকদের, রেগে বিরাট কোহলি বললেন এই কথা !! 2

ভারত তাদের দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচে অস্ট্রেলিয়া দলকে ৬ উইকেটে হারিয়ে দেয়। ৯১ রানের লক্ষ্য তাড়া করতে গিয়ে ঝড়ো ইনিংস খেলেন অধিনায়ক রোহিত শর্মা। তিনি মাত্র ২০ বলে ৪৬ রান করেন, যার মধ্যে ৪টি চার ও চারটি ছক্কা ছিল। তার ইনিংসের সুবাদে টিম ইন্ডিয়া জয় নথিভুক্ত করতে সফল হয়। সিরিজের প্রথম ম্যাচে হারের পর এই ম্যাচে নামার আগে বেশ চাপে ছিল ভারতীয় দলে। তবে এই জয় টিম ইন্ডিয়াকে স্বস্তির নিশ্বাস দেবে।

অক্ষর প্যাটেলের আগুনে ফর্ম

ভিডিও: ম্যাচ চলাকালীন RCB ... RCB স্লোগান সমর্থকদের, রেগে বিরাট কোহলি বললেন এই কথা !! 3

অস্ট্রেলিয়ার বিপক্ষে দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচে মারাত্মক বোলিং করেন অক্ষর প্যাটেল। অস্ট্রেলিয়ার ব্যাটসম্যানদের হাত খুলে কেলতে দেননি তিনি। দুই ওভারে ১৩ রানে দুটি গুরুত্বপূর্ণ উইকেট নেন অক্ষর। ম্যাচের পর অধিনায়ক রোহিত শর্মাও প্রশংসা করেন অক্ষর প্যাটেলের। অক্ষর প্যাটেলের বল খেলা এত সহজ নয়। সেটা খেলা শেষ হওয়ার পরই জানিয়ে দেন অধিনায়ক রোহিত। আসলে ম্যাচে সেটাই যে করে দেখিয়েছেন এই বাঁহাতি স্পিনার।

Read More: TOP 3: বিরাট কোহলির কারণে শেষ হচ্ছে এই ৩ ক্রিকেটারের ক্যারিয়ার, সুযোগ পেলেই হতেন বড় তারকা !!

Leave a comment

Your email address will not be published.