IND vs AUS Dream11: ভারত বনাম অস্ট্রেলিয়া ম্যাচে কেমন সাজাবেন ফ্যান্টাসি টিম, জেনে নিন বিস্তারিত !! 1

টি-২০ বিশ্বকাপ শুরু হতে আর বিশেষ সময় বাকি নেই। অস্ট্রেলিয়ার মাটিতে হতে চলেছে এ বারের বিশ্বকাপ। সেটাকে মাথায় রেখেই একপ্রকার প্রস্তুতি হিসেবেই টি-২০ সিরিজের প্রথম ম্যাচে মুখোমুখি হচ্ছে ভারত ও অস্ট্রেলিয়া। সোমবার, ম্যাচটি অনুষ্ঠিত হবে মোহালিতে। এই ম্যাচের জন্য পুরোপুরি তৈরি ভারতীয় দল। এশিয়া কাপের ব্যর্থতা ভুলে এই লড়াইয়ে নামতে বদ্ধপরিকর রোহিত শর্মার দল। অন্যদিকে, নিউজিল্যান্ডকে ৩-০ ব্যবধানে এক দিনের সিরিজে হারিয়ে ভারত সফরে আসছে অস্ট্রেলিয়া। বিশ্বকাপের আগে এর পর ঘরের মাঠে ইংল্যান্ডের বিরুদ্ধে সিরিজ খেলবেন অ্যারন ফিঞ্চরা। সেই সিরিজের থেকেও ভারতের বিরুদ্ধে সিরিজকেই বেশি গুরুত্ব দিচ্ছে। সব মিলিয়ে একটি জমজমাট ম্যাচের অপেক্ষায় থাকবেন দর্শকরা।

ভারত বনাম অস্ট্রেলিয়া লাইভ সময়সূচী : ম্যাচের সময়সূচী

ম্যাচ নং – ১

তারিখ – ১৯ সেপ্টেম্বর, সোমবার

ভেন্যু – মোহালি ক্রিকেট স্টেডিয়াম, মোহালি

সময় – সন্ধ্যা ৭:৩০

IND vs AUS Dream11 Mohali Cricket Stadium: (পিচ রিপোর্ট) 

IND vs AUS Dream11: ভারত বনাম অস্ট্রেলিয়া ম্যাচে কেমন সাজাবেন ফ্যান্টাসি টিম, জেনে নিন বিস্তারিত !! 2

ভারত বনাম অস্ট্রেলিয়ার মধ্যে সিরিজের প্রথম ম্যাচটি অনুষ্ঠিত হবে মহালিতে। এই মাঠের পিচ ভারসাম্যপূর্ণ। ব্যাট-বলের মধ্যে সমান লড়াই হবে, এটাই প্রত্যাশিত। তবে এটাও ঠিক যে এই পিচ স্পিনারদের জন্য সহায়ক এবং সেখান থেকে বাড়তি স্পিন আদায় করে নেওয়া যেতে পারে। তাই এই উইকেটে বড় জুটি গড়তে ব্যাটসম্যানদের ধৈর্য ধরে খেলতে হবে। যে অধিনায়ক টস জিতবেন তিনি প্রথমে বোলিং করবেন বলে আশা করা হচ্ছে।

IND vs AUS Dream11 Mohali Cricket Stadium Weather Report: (আবহাওয়া রিপোর্ট)

সোমবার, ভারত বনাম অস্ট্রেলিয়া ম্যাচের সময়ে তাপমাত্রা ৩৩ ডিগ্রি সেলসিয়াস থাকার কথা রয়েছে, আদ্রতা থাকবে ৬৪ শতাংশ। খেলা চলাকালীন বৃষ্টি পড়ার তেমন কোন সম্ভাবনা নেই। ম্যাচের সময় ১০ কিমি প্রতি ঘন্টা বেগে হওয়া বইবে। এই ম্যাচে টস জিতে প্রথমে বোলিং করাই সঠিক সিদ্ধান্ত। সব মিলিয়ে একটা মারকাটারি ম্যাচের অপেক্ষায় থাকবে দুই দলের সমর্থকরা।

ভারত বনাম অস্ট্রেলিয়া: সম্ভাব্য প্লেয়িং 11

IND vs AUS Dream11: ভারত বনাম অস্ট্রেলিয়া ম্যাচে কেমন সাজাবেন ফ্যান্টাসি টিম, জেনে নিন বিস্তারিত !! 3

ভারত (IND): রোহিত শর্মা, কেএল রাহুল, বিরাট কোহলি, সূর্যকুমার যাদব, ঋষভ পন্থ, হার্দিক পান্ডিয়া, রবিচন্দ্রন অশ্বিন, জসপ্রীত বুমরাহ, যুজবেন্দ্র চাহাল, হর্ষাল প্যাটেল, ভুবনেশ্বর কুমার

অস্ট্রেলিয়া (AUS): অ্যারন ফিঞ্চ, জশ ইঙ্গলিস, স্টিভেন স্মিথ, গ্লেন ম্যাক্সওয়েল, ক্যামেরন গ্রিন, ম্যাথু ওয়েড, প্যাট কামিন্স, ড্যানিয়েল সামস, জোশ হ্যাজেলউড, অ্যাডাম জাম্পা, কেন রিচার্ডসন

IND vs AUS Dream11 ভবিষ্যদ্বাণী: ফ্যান্টাসি টিম : ফ্যান্টাসি টিম / Dream11 ভবিষ্যদ্বাণী

ব্যাটসম্যান – রোহিত শর্মা, বিরাট কোহলি, স্টিভেন স্মিথ

অলরাউন্ডার – গ্লেন ম্যাক্সওয়েল, হার্দিক পান্ডিয়া, ড্যানিয়েল সামস

বোলার – যুজবেন্দ্র চাহাল, জসপ্রীত বুমরাহ, জোশ হ্যাজেলউড, অ্যাডাম জাম্পা

উইকেটকিপার – ঋষভ পন্থ

অধিনায়ক – বিরাট কোহলি

সহ-অধিনায়ক – হার্দিক পান্ডিয়া

 

নোট: এই ভবিষ্যদ্বাণীটি লেখকের বোঝার, বিশ্লেষণ এবং সহজাত প্রবৃত্তির উপর ভিত্তি করে করা হয়েছে। আপনার ভবিষ্যদ্বাণী করার সময়, উল্লিখিত পয়েন্টগুলি বিবেচনা করুন এবং আপনার নিজের সিদ্ধান্ত নিন।

Leave a comment

Your email address will not be published.