IND vs AUS: "বিশ্বকাপ পাওয়ার চিন্তা করো না..." অজিদের বিরুদ্ধে মাত্র ১৭৪ রান বানিয়ে সমাজ মাধ্যমে ট্রোলের মুখে টিম ইন্ডিয়া !! 1

IND vs AUS: অস্ট্রেলিয়ার বিরুদ্ধে পাঁচ ম্যাচের টি-২০ ম্যাচ সিরিজের প্রথম দুটি ম্যাচে জয় পেয়েছে ভারতীয় দল। বিশ্বকাপের পর ভারতীয় দল মুখোমুখি হয়েছে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে। প্রথম ম্যাচে শেষ বলে ম্যাচ জিতে টিম ইন্ডিয়ার আত্মবিশ্বাস ছিল তুঙ্গে। দ্বিতীয় ম্যাচেও টিম ইন্ডিয়া ৪৪ রানের ব্যাবধানে জয়লাভ করে। তবে তৃতীয় ম্যাচে আবার ঘটতে দেখা গিয়েছে অঘটন। গ্লেন ম্যাক্সওয়েলের (Glenn Maxwell) সামনে ফিকে পরে গেল টিম ইন্ডিয়ার পারফরম্যান্স।

Read More: IND vs AUS: “কোন ফর্ম্যাটেই ও চলবে না…”, অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ফ্লপ করতেই নোংরা ট্রোলের শিকার সূর্যকুমার !!

তৃতীয় ম্যাচের কথা বলতে গেলে, প্রথমে ব্যাটিং করে টিম ইন্ডিয়ার ওপেনার ব্যাটসম্যান ঋতুরাজ গাইকওয়ার্ড (Ruturaj Gaikwad) ৫৭ বলে ১২৩ রানের দুর্দান্ত ইনিংস খেলে দলকে ২২২ রানে পৌঁছে দেন এবং জবাবে ব্যাটিং করতে এসে অজি দলের অলরাউন্ডার গ্লেন মাক্সওয়েল ঝরে কাবু পুরো ভারতীয় দল। শেষ বলে ৪ হাঁকিয়ে করলেন জয় সুনিশ্চিত। ৪৮ বলে ১০৪ রানের ইনিংসে অস্ট্রেলিয়াকে সিরিজে ১-২ ব্যাবধানে বহাল রাখলো। দলকে জিতিয়ে দেশে ফিরে গিয়েছেন ম্যাক্সওয়েল, পাশাপশি একাধিক প্লেয়াররাই চলে গেছেন দেশে। চতুর্থ ম্যাচে মুখোমুখি হয়েছে ভারত ও অস্ট্রেলিয়া। আজকের ম্যাচে আবার টস জিতে ফিল্ডিং করার সিদ্ধান্ত নেন অজি অধিনায়ক ম্যাথিউ ওয়েড (Matthew Wade)।

টসে হেরে প্রথমে ব্যাটিং করতে এসে বেশ দারুন সূচনা করেছেন যশস্বী জয়সওয়াল (Yashasvi Jaiswal), প্রথম ওভারে ব্যাটে রান না আসলেও ২৮ বলে ৩৭ রান করেন তিনি এবং তিনি আউট হতেই ব্যাটিং করতে আসা শ্রেয়স (Shreyas Iyer) মাত্র ৮ রান বানিয়ে আউট হবে ও ক্যাপ্টেন সূর্যকুমার মাত্র ১ রান বানিয়েই প্যাভিলিয়নে ফেরেন। ২৮ বলে ৩২ বানিয়ে ইনফর্ম ঋতুরাজ আউট হয়ে গেলে ব্যাটিং করতে আসেন রিঙ্কু সিং (Rinku Singh)। রিঙ্কুর ব্যাটিংয়ে ভারতের সমর্থকরা আপ্লুত, পাশাপাশি জিতেশ শর্মার ব্যাট থেকে ১৯ বলে ৩৫ রানের ইনিংসে ভারতকে ১৭৪ রানে পৌঁছে দিয়েছে। বেন দ্বারশুইস ( Ben Dwarshuis) নিয়েছেন ৩ উইকেট, ২ টি করে উইকেট নিয়েছেন তানভীর সাঙ্গা ও জেসন বেহরেনডর্ফ (Jason Behrendorff)। ভারতের পারফরম্যান্স দেখে নেটপাড়ায় পরে গিয়েছে হৈচৈ।

দেখেনিন টুইট

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *