IND vs AUS: সিরিজের তৃতীয় ম্যাচেও বসবে বৃষ্টির থাবা, জেনে নিন হায়দ্রাবাদের পিচে কোন দল মারবে বাজি.... 1

IND vs AUS: রবিবার হায়দ্রাবাদের রাজীব গান্ধী আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে সিরিজের নির্ণায়ক ম্যাচ খেলবে ভারত ও অস্ট্রেলিয়া (IND vs AUS)। নাগপুরে টি-টোয়েন্টিতে ছয় উইকেটে জিতে রোহিত শর্মার নেতৃত্বাধীন দল সিরিজ জয়ের লড়াইয়ে ফিরেছে। অস্ট্রেলিয়া প্রথম টি-টোয়েন্টি ম্যাচ জিতেছিল চার উইকেটে। দ্বিতীয় ম্যাচটি অবশ্য জিতে নেয় ভারতীয় দল। দুই দলই সিরিজে এই মুহুর্তে ১-১ সমতায় রয়েছে এবং হায়দ্রাবাদে ম্যাচের বিজয়ী (IND vs AUS) দল সিরিজটি দখল করবে। ভারত ২০১৯ সালে হায়দ্রাবাদে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে শুধুমাত্র একটি টি-টোয়েন্টি খেলেছে। সেই ম্যাচটা জিতে নিয়েছিল টিম ইন্ডিয়া। সব মিলিয়ে ট্রফি জিতে নিতে দুই দলের মধ্যে একটি দুর্দান্ত লড়াই দেখার জন্য মুখিয়ে সমর্থকরা।

IND vs AUS Rajiv Gandhi International Cricket Stadium: (পিচ রিপোর্ট) 

IND vs AUS: সিরিজের তৃতীয় ম্যাচেও বসবে বৃষ্টির থাবা, জেনে নিন হায়দ্রাবাদের পিচে কোন দল মারবে বাজি.... 2

ভারত বনাম অস্ট্রেলিয়ার মধ্যে সিরিজের তৃতীয় ম্যাচটি অনুষ্ঠিত হবে হায়দ্রাবাদের রাজীব গান্ধী আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে। এই মাঠের পিচ ভারসাম্যপূর্ণ। ব্যাট-বলের মধ্যে সমান লড়াই হবে, এটাই প্রত্যাশিত। তবে এটাও ঠিক যে এই পিচ স্পিনারদের জন্য সহায়ক এবং সেখান থেকে বাড়তি স্পিন আদায় করে নেওয়া যেতে পারে। তাই এই উইকেটে বড় জুটি গড়তে ব্যাটসম্যানদের ধৈর্য ধরে খেলতে হবে। যে অধিনায়ক টস জিতবেন তিনি প্রথমে বোলিং করবেন বলে আশা করা হচ্ছে।

IND vs AUS Rajiv Gandhi International Cricket Stadium: (আবহাওয়া রিপোর্ট)

IND vs AUS 3rd t20i match Hyderabad weather forecast
IND vs AUS 3rd t20i match Hyderabad weather forecast

রবিবার, ভারত বনাম অস্ট্রেলিয়া ম্যাচের সময়ে তাপমাত্রা ৩৩ ডিগ্রি সেলসিয়াস থাকার কথা রয়েছে, আদ্রতা থাকবে ৬৪ শতাংশ। খেলা চলাকালীন বৃষ্টি পড়ার তেমন কোন সম্ভাবনা নেই। ম্যাচের সময় ১০ কিমি প্রতি ঘন্টা বেগে হওয়া বইবে। এই ম্যাচে টস জিতে প্রথমে বোলিং করাই সঠিক সিদ্ধান্ত। সব মিলিয়ে একটা মারকাটারি ম্যাচের অপেক্ষায় থাকবে দুই দলের সমর্থকরা।

ভারত বনাম অস্ট্রেলিয়া: সম্ভাব্য প্লেয়িং 11

IND vs AUS: সিরিজের তৃতীয় ম্যাচেও বসবে বৃষ্টির থাবা, জেনে নিন হায়দ্রাবাদের পিচে কোন দল মারবে বাজি.... 3

ভারত (IND): রোহিত শর্মা, কেএল রাহুল, বিরাট কোহলি, সূর্যকুমার যাদব, ঋষভ পন্থ, হার্দিক পান্ডিয়া, অক্ষর প্যাটেল, জসপ্রীত বুমরাহ, যুজবেন্দ্র চাহাল, হর্ষাল প্যাটেল, ভুবনেশ্বর কুমার

অস্ট্রেলিয়া (AUS): অ্যারন ফিঞ্চ, জশ ইঙ্গলিস, স্টিভেন স্মিথ, গ্লেন ম্যাক্সওয়েল, ক্যামেরন গ্রিন, ম্যাথু ওয়েড, প্যাট কামিন্স, ড্যানিয়েল সামস, জোশ হ্যাজেলউড, অ্যাডাম জাম্পা, নাথান এলিস

ভারত বনাম অস্ট্রেলিয়া লাইভ স্টিম/ সরাসরি : ম্যাচের সময়সূচী (IND vs AUS Match Live Stream)

ম্যাচ নং – ৩

তারিখ – ২৫ সেপ্টেম্বর, রবিবার

ভেন্যু – রাজীব গান্ধী আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়াম, হায়দ্রাবাদ

সময় – সন্ধ্যা ৭:০০

কোথায় দেখবেন ম্যাচ – ম্যাচটি দর্শকদের জন্য ডিজনি+হটস্টারে সরাসরি সম্প্রচার করা হবে। মোবাইল অ্যাপ বা ওয়েবসাইটে পুরো ম্যাচের লাইভ স্ট্রিমিং দেখা যাবে। এর পাশাপাশি স্টার স্পোর্টস ১, স্টার স্পোর্টস ৩ এবং স্টার স্পোর্টস সিলেক্ট এইচডি চ্যানেলে সরাসরি ম্যাচ দেখা যাবে।

Leave a comment

Your email address will not be published.