IND vs AUS: "ভারত ইচ্ছে করেই অজিদের জিতিয়ে দিল", প্রথম দলে সুযোগ পাওয়ায় ব্যাপক ট্রোলের মুখে ভুবি !! 1

হায়দরাবাদের রাজীব গান্ধী আন্তর্জাতিক স্টেডিয়ামে ভারত ও অস্ট্রেলিয়ার (IND vs AUS) মধ্যে তিন ম্যাচ সিরিজের তৃতীয় টি-টোয়েন্টি অনুষ্ঠিত হচ্ছে। এ দিন, টস জিতে প্রথমে বোলিং করার সিদ্ধান্ত নেয় ভারত। এই ম্যাচের জন্য টিম ইন্ডিয়াতে পরিবর্তন এসেছে। ঋষভ পন্থের জায়গায় ফিরেছেন ফাস্ট বোলার ভুবনেশ্বর কুমার। অস্ট্রেলিয়ায় একটা পরিবর্তন এসেছে। জশ ইঙ্গলিস শন অ্যাবটের পরিবর্তে। তবে অজিদের পরবির্তন নিয়ে বিশেষ আলোচনা না হলেও, ভুবির প্রথম দলে সুযোগ পাওয়া নিয়ে ব্যাপক প্রতিক্রিয়া দেখা যায় টুইটারে।

ভুবি সুযোগ পাওয়ায় হতবাক নেটপাড়া

সত্যি বলতে, এই মুহুর্তে বল হাতে একেবারেই ফর্মে নেই ভুবনেশ্বর কুমার। আর এই অফফর্ম এশিয়া কাপ থেকে শুরু হলেও, তার রেশ রয়েই গিয়েছে। এখনও পর্যন্ত তাকে পরিচিত ছন্দে দেখা যাচ্ছে না। তাই তা নিয়ে শোরগোল উঠেছে টুইটার জুড়ে। অনেকেই প্রশ্ন করছে, তাকে দলে নেওয়া কতটা যুক্তিযুক্ত।

দেখে নিন টুইট চিত্র:

মোহালিতে খেলা প্রথম ম্যাচে অস্ট্রেলিয়া জিতেছে। তারপরেই নাগপুরে দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচটি জিতে নেয় টিম ইন্ডিয়া। আউটফিল্ড ভেজা থাকায় ম্যাচটি ৮ ওভারের খেলা হয়। এখন সিরিজ ১-১ সমতায় এবং রবিবারের ম্যাচে যে দল জিতবে তারাই ট্রফি দাবি করবে। আজকের ম্যাচে ভারতীয়রা জিতলে ৯ বছর পর অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ঘরের মাটিতে টি-টোয়েন্টি সিরিজ জিতবে। টি-২০ বিশ্বকাপের আগে এই সাফল্য জে কোন দলকে অবশ্যই আরও আত্মবিশ্বাসী করে তুলবে।

ভারতের বোলিং বড় চিন্তার বিষয়। শেষ ম্যাচে জসপ্রিত বুমরাহের ফিরে আসায় দল নিশ্চয়ই কিছুটা স্বস্তির নিঃশ্বাস ফেলেছে। তবে মানতেই হবে হর্ষাল প্যাটেলও ভালো বোলিং করতে পারেননি। সব মিলিয়ে, যুজবেন্দ্র চাহাল, ভুবনেশ্বর কুমার এবং হর্ষাল প্যাটেলের বোলিং সমস্যা হয়েছে। তিন বোলারই টি-টোয়েন্টি বিশ্বকাপের স্কোয়াডের অংশ। এমন পরিস্থিতিতে তাদের ফর্মে আসাটা খুবই জরুরি। তবে অস্ট্রেলিয়ার পর দক্ষিণ আফ্রিকাকে ভারতে আসতে হবে ৩ ম্যাচের টি-টোয়েন্টি খেলতে, তাই তাদের কাছে রঙে ফেরার সুযোগ রয়েছে।

Leave a comment

Your email address will not be published.