IND vs AUS: "ভারতীয় ক্রিকেটের সব থেকে বড় দুর্নীতির নাম কেএল রাহুল", অল্প রানেই ফিরতেই দাঁতে পিশলেন নেটিজেনরা !! 1

হায়দরাবাদের রাজীব গান্ধী আন্তর্জাতিক স্টেডিয়ামে ভারত ও অস্ট্রেলিয়ার (IND vs AUS) মধ্যে তিন ম্যাচ সিরিজের তৃতীয় টি-টোয়েন্টি অনুষ্ঠিত হচ্ছে। এ দিন, টস জিতে প্রথমে বোলিং করার সিদ্ধান্ত নেয় ভারত। প্রথমে ব্যাট করে অবশ্য দুর্দান্ত ব্যাটিং করে অস্ট্রেলিয়া ৭ উইকেটের বিনিময়ে ১৮৬ রান করে। জবাবে ব্যাট করতে নেমে শুরুতেই প্যাভিলিয়নে ফেরেন কেএল রাহুল। ১ রান করে ড্যানিয়েল সামসের বলে আউট হন তিনি ম্যাচের জন্য টিম ইন্ডিয়াতে পরিবর্তন এসেছে। ঋষভ পন্থের জায়গায় ফিরেছেন ফাস্ট বোলার ভুবনেশ্বর কুমার। অস্ট্রেলিয়ায় একটা পরিবর্তন এসেছে। জশ ইঙ্গলিস শন অ্যাবটের পরিবর্তে।

দেখে নিন তার আউটের ভিডিও:

মোহালিতে খেলা প্রথম ম্যাচে অস্ট্রেলিয়া জিতেছে। তারপরেই নাগপুরে দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচটি জিতে নেয় টিম ইন্ডিয়া। আউটফিল্ড ভেজা থাকায় ম্যাচটি ৮ ওভারের খেলা হয়। এখন সিরিজ ১-১ সমতায় এবং রবিবারের ম্যাচে যে দল জিতবে তারাই ট্রফি দাবি করবে। আজকের ম্যাচে ভারতীয়রা জিতলে ৯ বছর পর অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ঘরের মাটিতে টি-টোয়েন্টি সিরিজ জিতবে। টি-২০ বিশ্বকাপের আগে এই সাফল্য জে কোন দলকে অবশ্যই আরও আত্মবিশ্বাসী করে তুলবে।

IND vs AUS: "ভারতীয় ক্রিকেটের সব থেকে বড় দুর্নীতির নাম কেএল রাহুল", অল্প রানেই ফিরতেই দাঁতে পিশলেন নেটিজেনরা !! 2
HYDERABAD, INDIA – SEPTEMBER 25: Yuzvendra Chahal of India celebrates celebrates the wicket of Steve Smith of Australia during game three of the T20 International series between India and Australia at Rajiv Gandhi International Stadium on September 25, 2022 in Hyderabad, India. (Photo by Pankaj Nangia/Getty Images)

ভারতের বোলিং বড় চিন্তার বিষয়। শেষ ম্যাচে জসপ্রিত বুমরাহের ফিরে আসায় দল নিশ্চয়ই কিছুটা স্বস্তির নিঃশ্বাস ফেলেছে। তবে মানতেই হবে হর্ষাল প্যাটেলও ভালো বোলিং করতে পারেননি। সব মিলিয়ে, যুজবেন্দ্র চাহাল, ভুবনেশ্বর কুমার এবং হর্ষাল প্যাটেলের বোলিং সমস্যা হয়েছে। তিন বোলারই টি-টোয়েন্টি বিশ্বকাপের স্কোয়াডের অংশ। এমন পরিস্থিতিতে তাদের ফর্মে আসাটা খুবই জরুরি। তবে অস্ট্রেলিয়ার পর দক্ষিণ আফ্রিকাকে ভারতে আসতে হবে ৩ ম্যাচের টি-টোয়েন্টি খেলতে, তাই তাদের কাছে নিজেদের তৈরি করে নেওয়ার সুযোগ রয়েছে।

Leave a comment

Your email address will not be published.