IND vs AUS 3rd T-20 Toss Report: টস জিতল ভারত, সিরিজে কব্জা জমাতে এই মারকুটে খেলোয়াড়কে দিল জায়গা !! 1

রবিবার হায়দ্রাবাদের রাজীব গান্ধী আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে সিরিজের নির্ণায়ক ম্যাচ খেলবে ভারত ও অস্ট্রেলিয়া (IND vs AUS)। নাগপুরে টি-টোয়েন্টিতে ছয় উইকেটে জিতে রোহিত শর্মার নেতৃত্বাধীন দল সিরিজ জয়ের লড়াইয়ে ফিরেছে। অস্ট্রেলিয়া প্রথম টি-টোয়েন্টি ম্যাচ জিতেছিল চার উইকেটে। দ্বিতীয় ম্যাচটি অবশ্য জিতে নেয় ভারতীয় দল। দুই দলই সিরিজে এই মুহুর্তে ১-১ সমতায় রয়েছে এবং হায়দ্রাবাদে ম্যাচের বিজয়ী (IND vs AUS) দল সিরিজটি দখল করবে। ভারত ২০১৯ সালে হায়দ্রাবাদে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে শুধুমাত্র একটি টি-টোয়েন্টি খেলেছে। সেই ম্যাচটা জিতে নিয়েছিল টিম ইন্ডিয়া। সব মিলিয়ে ট্রফি জিতে নিতে দুই দলের মধ্যে একটি দুর্দান্ত লড়াই দেখার জন্য মুখিয়ে সমর্থকরা।

IND vs AUS, 3rd T20 Match, Pitch Report (পিচ রিপোর্ট)

IND vs AUS 3rd T-20 Toss Report: টস জিতল ভারত, সিরিজে কব্জা জমাতে এই মারকুটে খেলোয়াড়কে দিল জায়গা !! 2

ভারত বনাম অস্ট্রেলিয়ার মধ্যে সিরিজের তৃতীয় ম্যাচটি অনুষ্ঠিত হবে হায়দ্রাবাদের রাজীব গান্ধী আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে। এই মাঠের পিচ ভারসাম্যপূর্ণ। ব্যাট-বলের মধ্যে সমান লড়াই হবে, এটাই প্রত্যাশিত। তবে এটাও ঠিক যে এই পিচ স্পিনারদের জন্য সহায়ক এবং সেখান থেকে বাড়তি স্পিন আদায় করে নেওয়া যেতে পারে। তাই এই উইকেটে বড় জুটি গড়তে ব্যাটসম্যানদের ধৈর্য ধরে খেলতে হবে। যে অধিনায়ক টস জিতবেন তিনি প্রথমে বোলিং করবেন বলে আশা করা হচ্ছে।

IND vs AUS, 3rd T20 Match, Weather Report (আবহাওয়া রিপোর্ট)IND vs AUS 3rd T-20 Toss Report: টস জিতল ভারত, সিরিজে কব্জা জমাতে এই মারকুটে খেলোয়াড়কে দিল জায়গা !! 3

রবিবার, ভারত বনাম অস্ট্রেলিয়া ম্যাচের সময়ে তাপমাত্রা ২৭ ডিগ্রি সেলসিয়াস থাকার কথা রয়েছে, আদ্রতা থাকবে ৫১ শতাংশ। খেলা চলাকালীন বৃষ্টি পড়ার তেমন কোন সম্ভাবনা নেই। ম্যাচের সময় ৮ কিমি প্রতি ঘন্টা বেগে হওয়া বইবে। এই ম্যাচে টস জিতে প্রথমে বোলিং করাই সঠিক সিদ্ধান্ত। সব মিলিয়ে একটা মারকাটারি ম্যাচের অপেক্ষায় থাকবে দুই দলের সমর্থকরা।

টসের পর অধিনায়কদের বক্তব্য:

রোহিত শর্মা (ভারত অধিনায়ক):

“আমরা কিছুটা চিন্তাভাবনা করে বোলিং নিলাম। নিজেদের ঝালিয়ে নেওয়ার জন্য এটাই সেরা সুযোগ। আমরা বড় স্কোর করতে চাই এবং তারপর দেখা যাবে কী হয়। এই ম্যাচে একটি পরিবর্তন করা হয়েছে। আশা করছি ভালো খেলবো”

অ্যারন ফিঞ্চ (অস্ট্রেলিয়া অধিনায়ক):

“আমরা এখানে শুধু ভালো ক্রিকেট খেলতে এসেছি। এটি আমাদের জন্য একটি গুরুত্বপূর্ণ ম্যাচ। সামনে বিশ্বকাপ তাই নিজেদের দেখে নেওয়ার একটা ভালো সুযোগ।”

ভারত বনাম অস্ট্রেলিয়া (IND vs AUS XI)

IND vs AUS 3rd T-20 Toss Report: টস জিতল ভারত, সিরিজে কব্জা জমাতে এই মারকুটে খেলোয়াড়কে দিল জায়গা !! 4

ভারত প্রথম একাদশ (IND XI)

কেএল রাহুল, রোহিত শর্মা, বিরাট কোহলি, সূর্যকুমার যাদব, হার্দিক পান্ডিয়া, দিনেশ কার্তিক, অক্ষর প্যাটেল, হর্ষাল প্যাটেল, ভুবনেশ্বর কুমার, জাসপ্রিত বুমরাহ, যুজবেন্দ্র চাহাল

অস্ট্রেলিয়া প্রথম একাদশ (AUS XI)

অ্যারন ফিঞ্চ, ক্যামেরন গ্রিন, স্টিভেন স্মিথ, গ্লেন ম্যাক্সওয়েল, টিম ডেভিড, জোশ ইঙ্গলিস, ম্যাথু ওয়েড, ড্যানিয়েল সামস, প্যাট কামিন্স, অ্যাডাম জাম্পা, জশ হ্যাজলউড

টস রিপোর্ট – (India vs Australia Toss Report)

টস জিতে বোলিং করার সিদ্ধান্ত ভারতের

Leave a comment

Your email address will not be published.