IND vs AUS: অজিদের বিরুদ্ধে সিরিজ জয় করতে মোরিয়া টিম ইন্ডিয়া, এই ম্যাচ উইনারের হচ্ছে দলে এন্ট্রি !! 1

IND vs AUS: অস্ট্রেলিয়ার বিরুদ্ধে পাঁচ ম্যাচের টি-২০ ম্যাচ সিরিজের প্রথম দুটি ম্যাচে জয় পেয়েছে ভারতীয় দল। ভারত ও অস্ট্রেলিয়ার মধ্যে চলতি এই সিরিজের তৃতীয় ম্যাচটি অনুষ্ঠিত হবে আসামের গুয়াহাটি শহরে। গুয়াহাটির বারসাপাড়া ক্রিকেট স্টেডিয়ামে মুখোমুখি হবে এই দুই দল।বিশ্বকাপের পর ভারতীয় দল মুখোমুখি হয়েছে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে। প্রথম ম্যাচে শেষ বলে ম্যাচ জিতে টিম ইন্ডিয়ার আত্মবিশ্বাস ছিল তুঙ্গে। দ্বিতীয় ম্যাচেই তার ফল গেল দেখা, প্রথম থেকেই মারমূখী ভূমিকা গ্রহণ করতে দেখা যায় টিম ইন্ডিয়ার ওপেনারদের। গত দিন ভারতীয় ব্যাটসম্যানদের থেকে রানের ঝড় দেখা যায় এবং ওপেনার যশস্বী জয়সওয়াল (Yashasvi Jaiswal) ২৫ বলে ৫৩ রানের ইনিংস খেলেন এবং ৪৩ বলে ৫৮ রান বানান ঋতুরাজ গাইকওয়ার্ড (Ruturaj Gaikwad)। পাশাপশি পরপর দুই ম্যাচেই অর্ধশতরান হাঁকালেন ঈশান কিষান (Ishan Kishan)। আর বেশ দারুন ভাবে ফিনিশ করেন রিঙ্কু সিং, ৯ বলে ৪ টি চার ও ১ ছক্কা হাঁকিয়ে ৩১ রান বানান রিঙ্কু, ২৩৫’এ শেষ হয় ইন্ডিয়ার ব্যাটিং। ১৯১ রানে শেষ হয় অস্ট্রেলিয়ার ব্যাটিং এবং অজিদের হারিয়ে ২-০ ব্যাবধানে এগিয়ে রইলো অস্ট্রেলিয়া।

Read More: IND vs AUS, 3rd T20i, Preview: গুয়াহাটিতেই সিরিজ পকেটে পুরতে মরিয়া টিম ইন্ডিয়া, বিপক্ষকে ধরাশায়ী করতে তৈরি সূর্য-রিংকু’রা !!

IND vs AUS ম্যাচের সময়সূচী-

ম্যাচ- তৃতীয় ম্যাচ

স্থান– বারসাপাড়া ক্রিকেট স্টেডিয়াম, গুয়াহাটি

তারিখ– ২৮/১১/২০২৩

সময়– সন্ধ্যা ৭:০০ (ভারতীয় সময়)

IND vs AUS, 3RD T20I, PITCH REPORT

Ind vs aus,
IND vs AUS | Image: Getty Images

গুয়াহাটির বারসাপাড়া ক্রিকেট স্টেডিয়ামে ভারত বনাম অস্ট্রেলিয়ার (IND vs AUS) মধ্যে চলতি টি-২০ সিরোজের তৃতীয় ম্যাচটি হবে। স্টেডিয়ামের পিচ হলো একটি ব্যাটিং স্বর্গ। মাঠটি তুলনামূলক ছোটো এবং বল ঠিকঠাক ব্যাটে আসার কারণে বড় বড় শট দেখতে পাওয়া যায়। বোলারদের জন্য কঠিন পরীক্ষা হতে চলেছে মাঠে, বিশেষ করে পেসারদের ক্ষেত্রে। তবে দ্বিতীয় ইনিংসে বোলারদের বোলিং করতে সমস্যার মুখে পড়বে। শিশির থাকার জন্য সমস্যা হবে বোলারদের। এই স্টেডিয়ামে দ্বিতীয় ইনিংসে উইকেট থেকে স্পিনাররা কিছুটা সাহায্য পেয়ে থাকেন। সেই কথা মাথায় রেখে বলা যায় দুই দলের কাছেই স্পিন বোলিং অস্ত্র হয়ে উঠতে পারে। এই লড়াইয়ে টসজয়ী দলের অধিনায়ক আগে ব্যাট করতে পারেন।

IND vs AUS, 3RD T20I, WEATHER UPDATE

IND vs AUS: অজিদের বিরুদ্ধে সিরিজ জয় করতে মোরিয়া টিম ইন্ডিয়া, এই ম্যাচ উইনারের হচ্ছে দলে এন্ট্রি !! 2

এই ম্যাচের সময় সর্বোচ্চ তাপমাত্রা ২৯ ডিগ্রি সেলসিয়াস থাকার কথা রয়েছে ও সর্বনিম্ন ১৮ ডিগ্রি তাপমাত্রা থাকবে। সেই সঙ্গে এ দিন আদ্রতা থাকবে ৭১ শতাংশ। রিপোর্ট অনুযায়ী খেলা চলাকালীন বৃষ্টি পড়ার সম্ভাবনা নেই। এর পাশাপাশি ম্যাচের সময় ৩ কিমি প্রতি ঘন্টা বেগে হওয়া বইবে। এক কথায় দুই দলের মধ্যে এক হাড্ডাহাড্ডি লড়াই দেখতে পাওয়া যাবে।

অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ভারতের সম্ভাব্য একাদশ

ঋতুরাজ গায়কওয়াড়, যশস্বী জয়সওয়াল, ঈশান কিষাণ (wk), সূর্যকুমার যাদব (c), তিলক ভার্মা, রিংকু সিং, অক্ষর প্যাটেল, রবি বিষ্ণোই, আরশদীপ সিং, মুকেশ কুমার, প্রসিধ কৃষ্ণ।

Read More: IND vs AUS, 3rd T20i: সিরিজ বাঁচাতে বারসাপাড়ায় জয় চায় অজিদের, টিম ইন্ডিয়াকে চাপে ফেলতে এই মারাত্মক জাল পাতছে ম্যাথু ওয়েডরা !!

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *