এক টুইটে মাইকেল ভনের বারোটা বাজিয়ে দিলেন ওয়াসিম জাফর, মাথা হেঁট প্রাক্তন ইংরেজ অধিনায়কের 1

ইংল্যান্ডের প্রাক্তন অধিনায়ক মাইকেল ভন টিম ইন্ডিয়াকে আবারও ট্রোল করে টুইট করেছেন যে ইংল্যান্ড দলকে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ফ্র্যাঞ্চাইজি দল মুম্বই ইন্ডিয়ান্সের বিপক্ষে পরাজয়ের মুখোমুখি হতে হয়েছিল। যার প্রতি টিম ইন্ডিয়ার প্রাক্তন ক্রিকেটার ওয়াসিম জাফর মজার এক প্রতিক্রিয়া ব্যক্ত করেছেন। ওয়াসিম জাফর তার একটি টুইট দিয়ে ভনকে চুপ করিয়ে দিয়েছেন। বৃহস্পতিবার (১৮ মার্চ) ইংল্যান্ডের বিপক্ষে টিম ইন্ডিয়া আট রানে জিতে সিরিজটি ২-২ সমতায় ফেলেছে।

India vs England, 4th T20I Highlights: Suryakumar Yadav, Bowlers Help India Level Series With 8-Run Win | Cricket News

ওয়াসিম জাফর টুইটারে লিখেছেন, “আপনি যখন বলেন যে আপনার দলটি একটি জাতীয় দলের কাছে নয়, একটি ফ্র্যাঞ্চাইজি দলের কাছে হেরে গেছে, আপনি নিজের প্রতিদ্বন্দ্বী দলকে নয়, নিজের দলকে ট্রোল করছেন। শুভ রাত্রি।”

মাইকেল ভন টিম ইন্ডিয়ার জয়ের পরে টুইটারে লিখেছিলেন, “মুম্বই ইন্ডিয়ান্সের সূর্যকুমার যাদব, মুম্বই ইন্ডিয়ান্সের হার্ডিক পান্ডিয়া এবং মুম্বই ইন্ডিয়ান্সের অধিনায়ক ছিলেন রোহিত শর্মা। শুধু বললাম।” যদিও এই প্রথম টিম ইন্ডিয়াকে ট্রোল করেছেন না ভন। এমনকি এই সিরিজের দ্বিতীয় ম্যাচটি যখন টিম ইন্ডিয়া জিতেছিল, তখন ভন ইশান কিশানের কাছে জয়ের কৃতিত্ব দিয়ে বলেছিলেন, মুম্বই ইন্ডিয়ান্সের বিপক্ষে ইংল্যান্ডকে পরাজয়ের মুখোমুখি হতে হয়েছিল।

ম্যাচটি নিয়ে কথা বললে ইংল্যান্ড টস জিতে প্রথমে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেয়। টিম ইন্ডিয়া ২০ ওভারে আট উইকেটে ১৮৫ রান করে, জবাবে ইংল্যান্ড ২০ ওভারে আট উইকেটে ১৭৭ রান করতে সক্ষম হয়েছিল এবং ভারত ম্যাচটি জিতেছে এবং সিরিজে ২-২ ব্যবধানে সমতায় এনেছে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *