যদি ঘটে এই ঘটনা, তাহলেই স্পষ্ট হবে, গন্ডগোল রয়েছে রোহিত শর্মা ও বিরাট কোহলির মধ্যে 1

রোহিত শর্মা এখন ভারতীয় টি-টোয়েন্টি এবং ওয়ানডে দলের অধিনায়ক, যেখানে বিরাট কোহলি এখন টেস্ট দলের নেতৃত্ব দিচ্ছেন। তবে অজিঙ্ক রাহানের জায়গায় টেস্ট দলের সহ-অধিনায়ক করা হয়েছে রোহিত শর্মাকেও। এখন টেস্ট দলের সহ-অধিনায়ক করা মানে তিনি এই দলের অধিনায়কও হতে পারেন, তবে পাকিস্তান ক্রিকেট দলের সাবেক অধিনায়ক ও ওপেনার ব্যাটসম্যান সালমান বাটের মতামত এ ব্যাপারে একটু ভিন্ন। সালমান বলেছেন যে বিরাট কোহলির স্থলাভিষিক্ত হয়ে রোহিত শর্মাকে কখনই ভারতীয় টেস্ট দলের অধিনায়ক করা হবে না এবং যদি এটি ঘটে তবে সবার কাছে বার্তা যাবে যে কোহলি এবং রোহিতের মধ্যে সবকিছু ঠিকঠাক নেই।

Rohit Sharma to replace Virat Kohli as captain? BCCI secretary Jay Shah  makes BIG statement

বিরাট কোহলির পরিবর্তে রোহিত শর্মাকে টেস্ট দলের অধিনায়ক করেন, তবে আবারও দুই খেলোয়াড়ের মধ্যে বিচ্ছেদের খবর বাতাস পাবে

সালমান বাট বলেছিলেন যে ভারতীয় নির্বাচকরা যদি বিরাট কোহলির পরিবর্তে রোহিত শর্মাকে টেস্ট দলের অধিনায়ক করেন, তবে আবারও দুই খেলোয়াড়ের মধ্যে বিচ্ছেদের খবর বাতাস পাবে। তিনি আরও বলেন, “আমি মনে করি না যে এটি হওয়া উচিত এবং এর দ্বারা কোন লাভ হবে না। যাইহোক, এটা ঘটবে কি না, আমি দাবি করতে পারি না। প্রসঙ্গত, কোহলি যেভাবে বলেছেন, তাতে মনে হচ্ছে রোহিত শর্মার সঙ্গে তার কোনো ধরনের বিরোধ আছে। বিদেশের মাটিতে দলকে সবচেয়ে বেশি জয়ের পথে নিয়ে যাওয়া অধিনায়ককে সরানো সহজ হবে না।”

যদি ঘটে এই ঘটনা, তাহলেই স্পষ্ট হবে, গন্ডগোল রয়েছে রোহিত শর্মা ও বিরাট কোহলির মধ্যে 2

গত আড়াই বছর ধরে এই প্রশ্নের উত্তর দিতে দিতে আমি ক্লান্ত – বিরাট কোহলি

আমরা আপনাকে বলি যে যখন বিরাট কোহলিকে রোহিত শর্মার জায়গায় ওয়ানডে দলের অধিনায়কত্ব দেওয়া হয়েছিল, তখন পরিস্থিতি এমন হয়ে গিয়েছিল যে সবাই মনে করেছিল যে দুজনের মধ্যে কিছু ঠিক হচ্ছে না। একই সময়ে, দক্ষিণ আফ্রিকা সফরে যাওয়ার আগে বিরাট কোহলিকে জিজ্ঞাসা করা হয়েছিল যে রোহিত এবং আপনার মধ্যে কোনও পার্থক্য আছে কিনা, তিনি এটি সরাসরি প্রত্যাখ্যান করেছিলেন এবং বলেছিলেন যে এরকম কিছু নেই। গত আড়াই বছর ধরে এই প্রশ্নের উত্তর দিতে দিতে আমি ক্লান্ত, কিন্তু বারবার একই কথা উঠে আসছে।

Leave a comment

Your email address will not be published.