ভারত যদি চায়, পাকিস্তানের ক্রিকেট বন্ধ করে দিতে পারে, বড় বার্তা পাক ক্রিকেট চেয়ারম্যানের 1

পাকিস্তান ক্রিকেট বোর্ডের চেয়ারম্যান হওয়ার পর থেকে রমিজ রাজাকে খুব সক্রিয় মোডে দেখা গেছে। রমিজ রাজা স্বীকার করেছেন যে তিনি যদি এখন ভারতের সাথে লড়াই করেন, তাহলে নিশ্চিত যে তিনি ছিনতাই হবেন। রমিজ রাজা ইসলামাবাদে আন্তঃ প্রাদেশিক বিষয়ক সিনেট স্থায়ী কমিটির সামনে যা বলেছিলেন তা শোনার কথা। রমিজ রাজা বলেন, “আইসিসি রাজনৈতিক রঙে রঙিন একটি প্রতিষ্ঠান। এর আয়ের ৯০ শতাংশ ভারত থেকে আসে। পিসিবির কথা বললে, এটি শুধুমাত্র আইসিসির ৫০ শতাংশ অর্থায়নে চলে। আমি ভয় পাচ্ছি যে ভারত যদি আইসিসিকে অর্থায়ন বন্ধ করে দেয়, তাহলে পিসিবি পুরোপুরি ধ্বংস হয়ে যেতে পারে। মোদি যেদিন চাইবেন পিসিবি বন্ধ করে দিতে পারেন।”

T20 World Cup 2021: India vs Pakistan tickets for Dubai game sold out  within hours

রমিজ রাজা আরও বলেন, “পিসিবি আইসিসিকে শূন্য শতাংশ তহবিল দেয়। আমি পিসিবিকে শক্তিশালী করতে প্রতিশ্রুতিবদ্ধ।” রমিজ রাজা স্পষ্টভাবে বলেছেন যে আইসিসি আপাতত একটি ইভেন্ট ম্যানেজমেন্ট কোম্পানির মতো রয়ে গেছে, পিসিবিকে এখন নিজেকে শক্তিশালী করতে হবে এবং যেকোনো পরিস্থিতিতে তাদের কথা রাখতে হবে।

T20 World Cup 2021: THIS pace legend predicts India vs Pakistan final |  Cricket News | Zee News

২০২১ টি -টোয়েন্টি বিশ্বকাপে সবার চোখ থাকবে ভারত ও পাকিস্তানের মধ্যকার ম্যাচের দিকে। ২৪ অক্টোবর দুবাই আন্তর্জাতিক স্টেডিয়ামে তারা মুখোমুখি হবে। দুই দেশের মধ্যে চলমান উত্তেজনার কারণে, ক্রিকেট-পাগল দেশ দুটি একে অপরের বিরুদ্ধে দ্বিপাক্ষিক সিরিজ খেলছে না।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *