World Cup 2023

World Cup 2023: ভারতে অনুষ্ঠিত হতে যাওয়া আইসিসি ক্রিকেট বিশ্বকাপ ২০২৩ ম্যাচগুলির সম্পূর্ণ সময়সূচী ঘোষণা হয়ে গিয়েছে। টিকিট বুকিং নিয়ে আপডেটও দিয়ে দিয়েছে আইসিসি। ৫ অক্টোবর ইংল্যান্ড ও নিউজিল্যান্ডের মধ্যে ম্যাচ দিয়ে শুরু হবে ওয়ানডে বিশ্বকাপ অভিযান। এ সময় মোট ১২টি ভেন্যুতে ৪৮টি ম্যাচ অনুষ্ঠিত হবে। প্রথম ম্যাচটি আহমেদাবাদের নরেন্দ্র মোদি স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে, তারপর ফাইনাল ম্যাচটিও এই মাঠে দেখা যাবে। এর আগে, কোথা থেকে ম্যাচের টিকিট বুক করতে পারেন তা দেখে যেতে পারে। সবচেয়ে সহজ ভাষায়, কিভাবে আপনি টিকিট বুক করতে পারেন।

ম্যাচের সবচেয়ে সস্তার টিকিট পাওয়া যাবে ৫০০ টাকায়

World Cup 2023: আসন্ন বিশ্বকাপের টিকিট বুক করবেন কীভাবে, কোথায় দেখতে পাবেন লাইভ স্ট্রিম? জেনে নিন এক ক্লিকে 1

২৫ আগস্ট থেকে আইসিসি ক্রিকেট বিশ্বকাপ ২০২৩ ম্যাচের টিকিটের বুকিং শুরু হবে। এর জন্য আপনাকে প্রথমে বিশ্বকাপ সাইটে যেতে হবে। বলা হচ্ছে, ম্যাচগুলোর টিকিটের দাম শুরু হবে ৫০০ টাকা থেকে। তবে ম্যাচ ও ভেন্যু অনুযায়ী টিকিটের দাম নির্ধারণ করা হবে। ম্যাচের সবচেয়ে দামি টিকিটের দাম হবে ১০,০০০ টাকা পর্যন্ত।

বিশ্বকাপ ২০২৩ টিকিট: অনলাইনে কীভাবে বুক করতে হয় তা জানুন

  • অফিসিয়াল টিকিট বিক্রির ওয়েবসাইটগুলির মধ্যে রয়েছে Paytm, BookmyShow, Paytm Insider এবং ICC ক্রিকেট বিশ্বকাপ 2023-এর অফিসিয়াল ওয়েবসাইট।
    টিকিট বুক করতে এই সাইটে যান।
  • এর পরে আপনাকে টিকিটের লিঙ্কে ক্লিক করতে হবে এবং ম্যাচের তারিখ, ভেন্যু এবং দলগুলি বেছে নিতে হবে। এর পরে, আপনি যে ম্যাচটি দেখতে চান তা বেছে নিতে হবে।
  • ম্যাচটিতে ক্লিক করার সাথে সাথে একটি নতুন পেজ খুলবে যেখানে টিকিট এবং মূল্য জানানো হবে।
  • আপনার পছন্দ অনুযায়ী ম্যাচের টিকিট বেছে নিতে হবে।
  • এরপর অনলাইনে ম্যাচের টিকিটের মূল্য পরিশোধ করতে হবে। এর আগে আপনাকে কিছু বিবরণ দিতে হবে।
  • আপনি ইউপিআই, ডেবিট কার্ডের মাধ্যমে অনলাইনে অর্থ প্রদান করতে পারেন।
    বুকিং নিশ্চিতকরণের পরে, আপনি বার্তা এবং মেইলের মাধ্যমে টিকিট বিতরণ ঠিকানা পাবেন।

বিশ্বকাপের ম্যাচের টিকিট কোথায় বুক করতে পারবেন?

বিশ্বকাপ ২০২৩ ম্যাচের টিকিট Paytm, BookmyShow, Paytm Insider এবং ICC ক্রিকেট বিশ্বকাপ ২০২৩-এর অফিসিয়াল ওয়েবসাইট থেকে বুক করা যাবে।

ম্যাচের সরাসরি সম্প্রচার কোথায় দেখতে পাবেন?

World Cup 2023: আসন্ন বিশ্বকাপের টিকিট বুক করবেন কীভাবে, কোথায় দেখতে পাবেন লাইভ স্ট্রিম? জেনে নিন এক ক্লিকে 2

এবারের বিশ্বকাপ ভারতে হচ্ছে। তাই অনেক ভারতীয় ফ্যান আইসিসি বিশ্বকাপ সরাসরি মাঠে থেকে দেখার স্বপ্ন পূরণ হতে পারে। এছাড়াও, আপনি যদি এটি অনলাইনে লাইভ দেখতে চান তবে আপনি এটি ডিজনি + হটস্টার অ্যাপ এবং ওয়েবসাইটে দেখতে সক্ষম হবেন।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *