ICC T20 World CUP 2021: টি-২০ বিশ্বকাপে বাংলাদেশের যাত্রা প্রায় শেষ, সুপার-১২ আসতে হলে করতে হবে এই কাজ 1

ওমানের আল আমেরাত ক্রিকেট গ্রাউন্ডে ২০২১ সালের টি -টোয়েন্টি বিশ্বকাপের গ্রুপ পর্বের গুরুত্বপূর্ণ ম্যাচে পাপুয়া নিউ গিনি (PNG) -এর বিপক্ষে বাংলাদেশ (BAN) তাদের জয়ের পথ ধরে রাখার চেষ্টা করবে। পিএনজি তাদের সমস্ত প্রস্তুতি এবং গ্রুপ পর্বের দুটি ম্যাচে হেরে গেলেও, বাংলাদেশ তাদের সাম্প্রতিক টাইতে ওমানের বিরুদ্ধে প্রথম জয়টি নিবন্ধিত করে। সাকিব আল হাসানের অলরাউন্ড ক্ষমতার উপর বাংলাদেশ অনেক বেশি নির্ভর করবে যাতে তারা তাদের দ্বিতীয় ম্যাচটি জিততে পারে। টস আবার একটি সিদ্ধান্তমূলক কারণ হিসেবে প্রমাণিত হতে পারে এবং ম্যাচের ভাগ্য নির্ধারণে অনেক দূর যেতে পারে।

ICC T20 World CUP 2021: টি-২০ বিশ্বকাপে বাংলাদেশের যাত্রা প্রায় শেষ, সুপার-১২ আসতে হলে করতে হবে এই কাজ 2

বাংলাদেশ তাদের উদ্বোধনী ম্যাচে স্কটল্যান্ডের কাছে ৬ রানের বিস্ময়কর পরাজয়ের মুখোমুখি হয়েছিল, কিন্তু ওমানকে ২৬ রানের জয় দিয়ে পুনরায় ফিরে আসার জন্য একটি হতাশা কাটিয়ে উঠেছিল। বৃহস্পতিবার পিএনজির উপর জয় তাদের টিমকে চার পয়েন্টে নিয়ে যাবে এবং যদি স্কটল্যান্ড ওমানকে পরের ম্যাচ পরাজিত করে, তাহলে টাইগাররা গ্রুপ বি-তে রানার্স-আপ হিসাবে সুপার ১২ এর জন্য যোগ্যতা অর্জন করবে এবং টিম বি-২ হিসাবে গ্রুপ-১ টিম-বি হিসেবে চলে যাবে।

Read More: ব্যাটসম্যান-অধিনায়ক তো বটেই, এবার ভারতীয় দলের এই গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যাবে বিরাট কোহলিকে

যাইহোক, যদি বাংলাদেশ এবং ওমান উভয়ই জিততে পারে, তাহলে তিনটি টিম চার পয়েন্টে সমান হবে, নেট রান রেটের উপর নির্ভর করবে কে পরবর্তী পর্যায়ে যাবে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *