ICC Player of the Month

অস্ট্রেলিয়ান (Australia) মহিলা দলের তারকা উইকেটকিপার ব্যাটসম্যান অ্যালিসা হিলি (Alyssa Healy) এবং দক্ষিণ আফ্রিকার (South Africa) পুরুষ দলের স্পিনার কেশব মহারাজ (Keshab Maharaj) সোমবার তাদের নিজ নিজ বিভাগে এপ্রিল মাসের জন্য আইসিসি প্লেয়ার অব দ্য মান্থ (ICC Player of the Month) নির্বাচিত হয়েছেন। বাংলাদেশের বিপক্ষে সাম্প্রতিক দুই ম্যাচের টেস্ট সিরিজে দুর্দান্ত পারফরম্যান্সের জন্য কেশব মহারাজ দক্ষিণ আফ্রিকার সাইমন হার্মার (Simon Harmer) এবং ওমানের (Oman) ওপেনার যতিন্দর সিংকে (Jatinder Singh) ছাড়িয়ে মাসের সেরা খেলোয়াড় হয়েছেন।

হঠাৎ করেই ভাগ্য খুলে গেল শক্তিশালী এই খেলোয়াড়ের, সব জায়গা থেকে শুভেচ্ছা

এপ্রিল মাসের জন্য সেরা পুরুষ ও মহিলা ক্রিকেটারকে বাছল আইসিসি! বিশ্ব ক্রিকেটে আতঙ্ক তৈরি করেছেন 1

দক্ষিণ আফ্রিকার স্পিনার মহারাজ বাংলাদেশের (Bangladesh) বিপক্ষে আইসিসি ওয়ার্ল্ড টেস্ট চ্যাম্পিয়নশিপের  (ICC World Test Championship) অধীনে ঘরের মাঠে খেলা সিরিজে ১৬ উইকেটের অবদান রাখেন, যার জন্য তিনি ‘প্লেয়ার অফ দ্য সিরিজ’ নির্বাচিত হন। একই সময়ে, মহারাজ পোর্ট এলিজাবেথে দ্বিতীয় টেস্টের সময় ৮৪ রানের একটি দুর্দান্ত ইনিংসও খেলেন। দক্ষিণ আফ্রিকার প্রাক্তন ব্যাটসম্যান এবং বর্তমান ভোটিং প্যানেলের সদস্য জেপি ডুমিনি  (JP Duminy) ৩২ বছর বয়সী খেলোয়াড়কে শুভেচ্ছা জানিয়ে বলেছেন, “সিরিজে কেশব মহারাজের পারফরম্যান্স দুর্দান্ত ছিল, তিনি তার ফর্মে রয়েছেন এবং আরও অনেক কিছু অবদান রাখছেন।” আইসিসি হল অফ ফেমার লিসা স্থালেকার (Lisa Sthalekar) বলেছেন, “দক্ষিণ আফ্রিকার সিরিজের সাফল্যে মহারাজ গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছিলেন। তিনি গুরুত্বপূর্ণ সময়ে উইকেট নেন, যা দলের সাফল্যের প্রধান কারণ হয়ে ওঠে।”

সেরা হয়েছেন অ্যালিসা হিলিও

এপ্রিল মাসের জন্য সেরা পুরুষ ও মহিলা ক্রিকেটারকে বাছল আইসিসি! বিশ্ব ক্রিকেটে আতঙ্ক তৈরি করেছেন 2

এপ্রিলে ক্রাইস্টচার্চে মহিলা ক্রিকেট বিশ্বকাপের (Womens World Cup) ফাইনালে হিলি ম্যাচ জয়ী ১৭০ রান করেছিলেন। বিশ্বকাপের ফাইনাল ম্যাচে এটাই কোনো খেলোয়াড়ের সর্বোচ্চ স্কোর। আইসিসির কাছে জারি করা এক বিবৃতিতে তিনি বলেন, “দুজন অসাধারণ খেলোয়াডড়ের ‘মাসের সেরা পুরস্কার’ জিতে আমি বিনীতভাবে স্বীকার করছি।”

Read More: সৌরভের মাথায় বন্দুক, আকরামকে লক্ষ্য করে গুলি !! এই পাঁচ ক্রিকেটার যারা মৃত্যুকে খুব কাছে থেকে দেখেছেন !!

Leave a comment

Your email address will not be published.