মহিলাদের আইপিএলের জন্য অপেক্ষা করে আছি! বিগ ব্যাশের সেরা খেলোয়াড় হয়ে বার্তা হরমনপ্রীত কৌরের 1

হরমনপ্রীত কৌর চলমান মহিলাদের বিগ ব্যাশ লীগ (ডব্লিউবিবিএল) ২০২১-২২-এ একটি আনন্দময় সময় উপভোগ করছেন, মেলবোর্ন রেনেগেডসকে যোগ্যতা পর্যায়ে নিয়ে যাওয়ার ক্ষেত্রে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছেন। উল্লেখযোগ্যভাবে, তিনি টুর্নামেন্টের WBBL প্লেয়ার অফ দ্য টুর্নামেন্ট নির্বাচিত হয়েছেন, প্রথম ভারতীয় হিসেবে এই সম্মান পেয়েছেন। হরমনপ্রীত এবং বল উভয়েই মুগ্ধ এবং রেনেগেডসকে একের পর এক বিস্ময়কর জয়ে নিয়ে যায়।

Watch: Harmanpreet Kaur's all-round excellence in player-of-the-match  performance in WBBL

যতদূর তার সংখ্যা সম্পর্কিত, ভারতীয় টি২০ আন্তর্জাতিক অধিনায়ক লিগ পর্যায়ে ৬৬.৫ গড়ে এবং ১৩৫.২৫ এর স্ট্রাইক-রেটে ৩৯৯ রান করেছেন। এই প্রক্রিয়ায় তিনি তিনটি হাফ সেঞ্চুরিও রেকর্ড করেন। এটি যথেষ্ট না হলে, হরমনপ্রীত রেনেগেডসের শীর্ষস্থানীয় উইকেট-গ্রহীতাও ছিলেন, ৭.৪৬ ইকোনমি রেটে ১৫ উইকেট শিকার করেছিলেন, গুরুত্বপূর্ণ পাওয়ারপ্লে এবং ডেথ ওভার বোলিং করেছিলেন।

Harmanpreet Kaur rues WBBL clash but bullish about T20 Challenge | Cricket  News - Times of India

এদিকে, হরমনপ্রীত আশা করছেন যে অস্ট্রেলিয়ান প্রতিযোগিতায় তার ব্লিটজগুলি মহিলাদের ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) প্রতিষ্ঠার দিকে একটি পদক্ষেপের পাথর হিসাবে কাজ করবে। হরমনপ্রীত কৌরকে ESPNcricinfo দ্বারা উদ্ধৃত করে বলা হয়েছে, “আমি মনে করি আমরা এটি দীর্ঘদিন ধরে দেখছি এবং আমি আশা করি, আপনি জানেন, শীঘ্রই এই মহিলা আইপিএলও শুরু হবে এবং আমরা সেখানে বিদেশী খেলোয়াড়দেরও আমন্ত্রণ জানাব যাতে তারা আমাদের দেশীয় খেলোয়াড়দের সাথে তাদের অভিজ্ঞতা ভাগ করে নিতে পারে। আমি মনে করি এটি এমন কিছু যা আমরা সত্যিই অপেক্ষা করছি এবং আমি আশা করি, আপনি জানেন, এটি শুরু হবে।”

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *