বিরাট কোহলিকে আউট করার প্রশ্নে ওয়াশিংটন সুন্দর কেন বলেছেন, তিনি ক্রিকেটের রাজা 1

ভারতীয় অধিনায়ক বিরাট কোহলি আধুনিক যুগের অন্যতম সেরা ব্যাটসম্যান হিসাবে বিবেচিত। যে কোনও বোলারের পক্ষে কোহলিকে আউট করা, বিশেষত নেটে, বড়ই কৃতিত্বের ব্যাপার। কোনও বোলার যদি তাদের আউট করতে সফল হন তবে তিনি এটিকে দুর্দান্ত সাফল্য বলে মনে করেন। ইএসপিএন ক্রিকইনফো’র ‘২৫ প্রশ্ন’ চ্যাট শো চলাকালীন বিরাট কোহলির নেতৃত্বাধীন আরসিবির স্পিনার ওয়াশিংটন সুন্দরকে জিজ্ঞাসা করা হয় তিনি নেটে কতবার বিরাটকে আউট করেছেন।

virat kohli: IPL 2018: Virat Kohli hits the nets at RCB training session | Cricket News - Times of India

তিনি বলেছিলেন, “আমি তাকে প্রায়শই বের করতে পারিনি। তিনি ক্রিকেটের রাজা। আমি মনে করি না যে আমি প্রতিটি সেশনে তাকে বের করে আনতে সক্ষম হব। হয়তো প্রতি দুটি সেশনে একবার, যদি আমি সেগুলি বের করি তবে আমি খুব আনন্দিত বোধ করি।” কোহলি ৯১ টেস্টে ৫২.৩৭ গড়ে ৭৪৯০ রান করেছেন। একই সাথে, তিনি ২৫৪ ওয়ানডেতে ৫৯.০৭ গড়ে গড়ে ১২১৬৯ রান করেছেন। টি টোয়েন্টির কথা বলতে গিয়ে তিনি ৫৯.৬৫ গড়ে ৯০ ম্যাচেই ৩১৫৯ রান করেছেন। আন্তর্জাতিক ক্রিকেটে কোহলির এখন পর্যন্ত ৭০টি সেঞ্চুরি রয়েছে।

IPL 2020 - Washington Sundar's checklist - focus, clarity and a bit of mind reading

বিরাট কোহলির নেতৃত্বে টিম ইন্ডিয়া ২ জুন ইংল্যান্ড সফরে রওনা হবে। এই সফরে দলকে নিউজিল্যান্ডের সাথে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল খেলতে হবে। নিউজিল্যান্ড থেকে ফাইনালের পর ইংল্যান্ডের সাথে ভারতকে পাঁচ ম্যাচের টেস্ট সিরিজ খেলতে হবে। ইংল্যান্ডের বিপক্ষে ঘরের মাঠে ভারত টেস্ট সিরিজ ৩-১ করে জিতেছিল। ইংল্যান্ড সফরের জন্য ওয়াশিংটন সুন্দরকে টেস্ট দলে জায়গা দেওয়া হয়েছে। অস্ট্রেলিয়ার বিপক্ষে টেস্ট অভিষেক হয়েছিল তার। তিনি এ পর্যন্ত মোট চারটি টেস্ট ম্যাচ খেলেছেন।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *