IND vs SA

হেনরিখ ক্লাসেনের (Henrich Klassen) ৪৬ বলে ৮১ রানের দুর্ধর্ষ ইনিংস ভারতের জন্য বিপজ্জনক হয়ে যায়। ফলস্বরূপ, দক্ষিণ আফ্রিকার (South Africa) কাছে চার উইকেটে হারতে হল টিম ইন্ডিয়াকে (India)। এরপর ৫ ম্যাচের এই সিরিজে ২-০ ব্যবধানে এগিয়ে গেছে দক্ষিণ আফ্রিকা। হেনরিখ ক্লাসেন তার বিস্ফোরক ইনিংসের জন্য ম্যাচ সেরার পুরস্কার পান। একই সময়ে, হেনরিখ ক্লাসেন এই বিশেষ কৃতিত্ব অর্জনের পর খুশি দেখাচ্ছিলেন। প্লেয়ার অফ দ্য ম্যাচ হওয়ার পর ক্লাসেন কী বলেছে আসুন জেনে নেওয়া যাক…

নিজের বিস্ফোরক ইনিংস নিয়ে বড়সড় প্রকাশ করলেন হেনরিখ ক্লাসেন

IND vs SA

টিম ইন্ডিয়াকে চার উইকেটে হারিয়ে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে দক্ষিণ আফ্রিকা ২-০ তে এগিয়ে গেল। দক্ষিণ আফ্রিকা দলের জয়ে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখেন হেনরিখ ক্লাসেন। এই ম্যাচে দলে ফিরেছেন হেনরিখ ক্লাসেন। দলের জয়ে মুখ্য ভূমিকা পালন করা হেনরিচকে দেওয়া হয় ম্যাচ সেরার পুরস্কার। ম্যাচের সেরা খেলোয়াড় নির্বাচিত হওয়ার পর ম্যাচের উপস্থাপনায় হেনরিখ বলেন, “কুইনি (কুইন্টন ডি কক) বাসে আমার কাছে এসেছিল এবং আমাকে বলেছিল যে তার কব্জিতে আঘাত রয়েছে। গতকাল সকালে ওর হাতে একটু কষ্ট হয়েছিল, তাই জানতে পারলাম আমি কাল খেলছি। নতুন বলে খুব কঠিন লাগছিল তাই আমি স্পিনারদের টার্গেট করার চেষ্টা করেছি। আমি খুশি যে এটা ভারতের বিপক্ষে হয়েছে। আমি এখানে আসতে পেরে সম্মানিত, এবং এখানে আসতে পেরে আমি সৌভাগ্যবান। সাপোর্ট স্টাফের সদস্যরা আমাকে সমর্থন করেছেন, সেই সমর্থনে খুব খুশি, এটি তাদের জন্য।”

হেনরিখ ক্লাসেনের দূর্ধর্ষ ইনিংসের ভিত্তিতে জিতেছে আফ্রিকা দল

শেষ মুহুর্তে দলে সুযোগ পেয়েই কিভাবে এমন দুর্ধর্ষ ইনিংস খেললেন! রহস্য ফাঁস করলেন হেনরিখ ক্লাসেন 1

ভারতের দেওয়া ১৪৯ রানের লক্ষ্য তাড়া করতে নেমে শুরুটা খুব খারাপ করে দক্ষিণ আফ্রিকার। পাওয়ারপ্লেতে ৩টি বড় ধাক্কা দিয়ে দক্ষিণ আফ্রিকাকে ব্যাকফুটে ঠেলে দেন ভুবনেশ্বর কুমার। কিন্তু পাঁচ নম্বরে ব্যাট করতে আসা হেনরিখ বদলে দেন ম্যাচের গতিপথ। হেনরিখ ক্লাসেনের ৪৬ বলে ৮১ রানের দুর্ধর্ষ  ইনিংস ভারতের জেতার আশাকে ভেঙে ফেলে।

Leave a comment

Your email address will not be published.