"কীভাবে এমন সুন্দর স্ত্রীর সাথে থেকে কেউ হতাশার শিকার হতে পারে", বিরাটকে প্রশ্ন প্রাক্তন ভারতীয় ক্রিকেটারের 1

সম্প্রতি ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলি ২০১৪ সালে ইংল্যান্ড সফরের সময় নিজের হতাশার কথা শিকার করে সবাইকে চমকে দিয়েছিলেন। তিনি পাঁচ টেস্টের মধ্যে দশ ইনিংসে ১৩.৫০ গড়ে ব্যাট করেছিলেন সেই ইংল্যান্ড সফরে। তার স্কোর ছিল ১, ৪, ২৫, ০, ৩৯, ২৮, ০, ৭, ৬ এবং ২০। তবে এরপরে তিনি দুর্দান্ত ক্যামব্যাক করেছিলেন। এই গোটা বিষয়টি নিয়ে প্রাক্তন ভারতীয় ক্রিকেটার ফারুক ইঞ্জিনিয়ার বিরাটকে প্রশ্ন করেছেন যে, যার এমন সুন্দর স্ত্রী থাকে তিনি কীভাবে হতাশার শিকার হতে পারেন।

"কীভাবে এমন সুন্দর স্ত্রীর সাথে থেকে কেউ হতাশার শিকার হতে পারে", বিরাটকে প্রশ্ন প্রাক্তন ভারতীয় ক্রিকেটারের 2

স্পোর্টসকেডার সাথে আলাপকালে ফারুখ ইঞ্জিনিয়ার বলেছেন, “আপনার এত সুন্দর স্ত্রী থাকলে আপনি কীভাবে হতাশ হবেন? এখন আপনি বাবা হয়ে গিয়েছেন, ঈশ্বরকে ধন্যবাদ দেওয়ার অনেক কারণ রয়েছে। হতাশা পশ্চিমের দেশগুলির চিন্তাভাবনা। আমাদের ভারতবাসীদের তেমন শক্তি আছে। যার কারণে এই সব এড়ানো যায়। আমাদের মানসিক অবস্থাও খুব ভাল।”

Farokh Engineer clarifies after Anushka Sharma slams him: 'Said it in jest, she is lovely'' : The Tribune India

বিরাট সেই ইংল্যান্ড সফর সম্পর্কে বলেছিলেন, ‘আপনি কীভাবে এটি উপলদ্ধি করতে পারবেন তা জানেন না। এটি এমন একটি সময় ছিল যখন আমি জিনিসগুলি পরিবর্তন করতে কিছুই করতে পারছিলাম না। আমার মনে হয়েছিল আমি পৃথিবীর একমাত্র ব্যক্তি।” কোহলি স্মরণ করিয়ে দিয়েছিলেন, এমন কিছু লোক ছিলেন যারা তাঁর জীবনে তাঁকে সমর্থন করেছিলেন, তবে তিনি এখনও একা অনুভব করেছিলেন। তিনি বলেছিলেন যে তখন তার পেশাদার সহায়তার দরকার ছিল।

"কীভাবে এমন সুন্দর স্ত্রীর সাথে থেকে কেউ হতাশার শিকার হতে পারে", বিরাটকে প্রশ্ন প্রাক্তন ভারতীয় ক্রিকেটারের 3

তিনি বলেছিলেন, “ব্যক্তিগতভাবে, আমার জন্য নতুন প্রকাশ হল আপনি বৃহত্তর দলের অংশ হয়েও একাকী বোধ করেন। আমি বলব না যে আমার সাথে কথা বলার মতো কেউ নেই তবে আমি কী পরিস্থিতির মধ্যে দিয়ে যাচ্ছিলাম তা কেউ বুঝতে পারে তাদের সাথে কথা বলার মতো কোনও পেশাদার নেই। আমি মনে করি এটি একটি খুব বড় ফ্যাক্টর। আমি এটার পরিবর্তন দেখতে চাই।”

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *