ক্রুণাল পান্ডিয়া সহ আট খেলোয়াড় না থাকায় কেমন হতে পারে ভারতীয় প্লেয়িং একাদশ? দেখে নিন 1

ভারত ও শ্রীলঙ্কার মধ্যকার তিন ম্যাচের সিরিজের বাকি দুটি টি-টোয়েন্টি আন্তর্জাতিক ম্যাচ খেলবে কিনা তা নিয়ে সংশয় থেকেই যায়। তবে ভারতীয় ক্রিকেট বোর্ড (বিসিসিআই) এবং শ্রীলঙ্কা ক্রিকেট (এসএলসি) ঘোষণা করেছে যে বাকি দুটি ম্যাচই খেলতে হবে। সিরিজের দ্বিতীয় টি-টোয়েন্টি আন্তর্জাতিক ম্যাচটি ২৭ জুলাই অনুষ্ঠিত হত, তবে ম্যাচের আগে টিম ইন্ডিয়ার অলরাউন্ডার ক্রুনাল পান্ডিয়ার কোভিড ১৯ টেস্টের রিপোর্ট ইতিবাচক এসেছিল, তার পরে ম্যাচটি এক দিনের জন্য পিছিয়ে দেওয়া হয়েছিল। ক্রুনালের ঘনিষ্ঠ সংস্পর্শে আসা ভারতীয় ক্রিকেটারদের আবারও পরীক্ষা করা হয়েছিল, যা নেতিবাচক হয়েছিল, তবে এমন খবরে জানা গেছে যে ঘনিষ্ঠ সংসদে আসা আটজন খেলোয়াড়কে কঠোর বিচ্ছিন্নতায় থাকতে হবে, যার কারণে তারা বাকি দুটি টি-টোয়েন্টি আন্তর্জাতিক ম্যাচ খেলতে পারবেন না।

Sri Lanka vs India 2021: Krunal Pandya Moved to Different Hotel, Rest Indian  Squad Found Negative For Covid-19

স্পোর্টস তাক তাদের ইউটিউব চ্যানেলে ক্রুনাল পান্ড্যের সাথে ঘনিষ্ঠ যোগাযোগের খেলোয়াড়দের তালিকা ভাগ করে নিয়েছে। স্পোর্টস তকের মতে, যুজবেন্দ্র চাহাল, হার্দিক পান্ডিয়া, সূর্যকুমার যাদব, পৃথ্বী শ, কৃষ্ণাপ্পা গৌতম, শিখর ধাওয়ান, ইশান কিশান এবং মণীশ পান্ডে ক্রুনালের ঘনিষ্ঠ যোগাযোগ রেখেছিলেন এবং এই আটজন খেলোয়াড় বাকি দুটি টি-টোয়েন্টি আন্তর্জাতিক ম্যাচ খেলতে পারবেন না। যদি এটি হয়ে থাকে তবে প্লে ইলেভেন বাছাই করতে টিম ইন্ডিয়ার কাছে খুব বেশি বিকল্প নেই। স্পোর্টস তকের মতে, দু’টি ম্যাচেই ভুবনেশ্বর কুমার টিম ইন্ডিয়ার নেতৃত্ব দিতে পারবেন, আর দেবদূত পাদিক্কল ও রুতুরাজ গায়কোয়াড় ইনিংসটি খুলতে পারবেন।

SL vs Ind 2021 - Krunal Pandya tests positive for Covid-19, second T20I  postponed by a day

এখন আমরা যদি এগুলি থেকে নয়জন খেলোয়াড়কে সরিয়ে ফেলি, তবে ১১ জন খেলোয়াড় বাকি থাকবে। এ ছাড়া পাঁচজন নেট বোলারও টিম ইন্ডিয়ার সাথে গেছেন, যার মধ্যে রয়েছে ইশান পোরেল, সন্দীপ ওয়ারিয়র, আরশদীপ সিং, সাই কিশোর এবং সিমরনজিৎ সিংয়ের নাম। ধারণা করা হচ্ছে যে এই ম্যাচে টিম ইন্ডিয়া তার মূল দল থেকে মাত্র ১১ জন খেলোয়াড়কে মাঠে নামবে।

Ind vs SL 2021 Rain update: Colombo weather, July 28

যদি ক্রুণাল সহ ৯ জন খেলোয়াড় আউট হয় তবে ভারতের খেলোয়াড় একাদশের ক্ষেত্রে এরকম কিছু ঘটতে পারে : রুতুরাজ গায়কোয়াড়, দেবদূত পাদিক্কাল, সঞ্জু স্যামসন (উইকেটকিপার), নীতীশ রানা, দীপক চাহার, ভুবনেশ্বর কুমার (অধিনায়ক), কুলদীপ যাদব, রাহুল চাহার, নবদীপ সায়নী, চেতন সাকারিয়া, বরুণ চক্রবর্তী।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *