টি২০ ক্রিকেটের সেরা তিন ব্যাটসম্যান হিসেবে এনাদের বাছলেন হার্শেল গিবস, বাদ রাখলেন এই সুপারস্টারকে 1

দক্ষিণ আফ্রিকা ক্রিকেট দলের সাবেক ঝোড়ো ওপেনার ব্যাটসম্যান হার্শেল গিবস বর্তমানে টি-টোয়েন্টি ক্রিকেটের সেরা তিন ব্যাটসম্যানের নাম ঘোষণা করেছেন। একটি সাক্ষাৎকারের সময়, তিনি পাকিস্তানের বাবর আজম, অস্ট্রেলিয়ার স্টিভ স্মিথ এবং ভারতের বিরাট কোহলিকে তিন সেরা টি -টোয়েন্টি ব্যাটসম্যানের নাম হিসেবে ঘোষণা করেন। ক্রিকেট পাকিস্তানের সাথে কথা বলার সময় গিবস বলেছিলেন যে, বিরাট কোহলি, বাবর আজম, জস বাটলার এমন অনেক ব্যাটসম্যান যা আপনি জানেন। ওয়েস্ট ইন্ডিজের কিছু দুর্দান্ত খেলোয়াড়ও আছেন।

WATCH: Not close to Virat Kohli in any sense, says Babar Azam on being compared to Indian skipper

গিবস আরও বলেন, “এটা সবই নির্ভর করে আপনি টপ অর্ডারের ব্যাটসম্যানদের পছন্দ করেন নাকি পাওয়ার হিটার বা ফিনিশার পছন্দ করেন, তাহলে আপনি অনেক কিছু করতে পারেন। কিন্তু এই স্তরে বিরাট কোহলি, বাবর আজম এবং স্টিভ স্মিথ। স্পষ্টতই এবি ডি ভিলিয়ার্স আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিয়েছেন। নামগুলি চলতে থাকে এবং আপনি ৬-৭ বা এমনকি ১০ জন খেলোয়াড় নিতে পারেন।” ওমান ও সংযুক্ত আরব আমিরশাহিতে অক্টোবর-নভেম্বর থেকে শুরু হওয়া টি-টোয়েন্টি বিশ্বকাপের দিকে সবচেয়ে বেশি নজর থাকবে কোহলি, স্মিথ এবং বাবরের উপর। গিবস বলেছিলেন যে এই তিন ব্যাটসম্যানকে বেছে নেওয়ার কারণ হল তাদের দক্ষতা, অভিযোজন যোগ্যতা এবং সব কন্ডিশনে রান করার ক্ষমতা।

Steve Smith reveals ambition to dismiss Virat Kohli | The SportsRush

গিবস বলেছিলেন যে, “এই খেলোয়াড়রা ভাল কারণ তারা সব ধরণের পৃষ্ঠে খেলতে পারে, কেবল ফ্ল্যাট ডেক নয় যা ব্যাটিংয়ের জন্য ভাল। এগুলি যে কোনও পৃষ্ঠে খুব দক্ষ এবং এটিই তাদের সত্যিকারের ভাল করে তোলে এবং বাকিদের থেকে আলাদা করে দেয়। তাদের রান করার ক্ষুধা রয়েছে এবং এটি খেলা দ্বারা খেলা বাড়ছে, এটিই তাকে টি -টোয়েন্টি ফরম্যাটেও দুর্দান্ত করে তোলে। তারা সত্যিই তাদের উইকেট সহজে দেয় না এবং এটাই তাদের অনেক উপায়ে বিশেষ করে তোলে।”

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *