শুধু ভারতেই নয়, বিশ্বের যেকোনো দলেই ফিট হতে পারেন, তারকা বোলারের প্রশংসা সুনীল গাভাস্কারের 1

ফাস্ট বোলার জসপ্রিত বুমরাহের (Jasprit Bumrah) প্রশংসা করেছেন প্রাক্তন ভারতীয় ওপেনার সুনীল গাভাস্কার (Sunil Gavaskar)। গাভাস্কার বলেছেন যে বুমরাহ এমন একজন বোলার যে শুধু ভারত নয় বিশ্বের যেকোনো টি-টোয়েন্টি দলে ফিট হতে পারে। সুনীল গাভাস্কার বলেছেন, ভারতীয় দলে অনেক দুর্দান্ত বোলার রয়েছে। তিনি দীপক চাহার (Deepak Chahar), মহম্মদ সিরাজ (Mohammed Siraj) এবং মহম্মদ শামির (Mohammed Shami) নাম রাখেন। গাভাস্কারও দীপক চাহারের অনেক প্রশংসা করেছেন।

গাভাস্কারও দীপক চাহারের অনেক প্রশংসা করেছেন

IPL 2022: Deepak Chahar Want To Be Part Of Rajasthan Royals

চাহার সম্পর্কে গাভাস্কার বলেন, “দীপক চাহার একজন দুর্দান্ত সুইং বোলার। তার অতিরিক্ত গতিও রয়েছে। তিনি খুব দ্রুত বল করেন না তবে তিনি বলটি আরও ভালো গতিতে চালান, যা ব্যাটসম্যানদের জন্য সমস্যা সৃষ্টি করে। এর পাশাপাশি তার আউট সুইং এবং ইনসুইং উভয়ই আছে। তিনি তার অ্যাকশনে খুব বেশি পরিবর্তন করেন না। এছাড়াও আপনার কাছে ভুবনেশ্বর কুমার, মহম্মদ সিরাজ এবং মহম্মদ শামির মতো বোলার রয়েছে।”

জসপ্রিত বুমরাহ বিশ্বের যে কোনো দলে ফিট হবেন- সুনীল গাভাস্কার

South Africa v India - 2nd ODI

সুনীল গাভাস্কার তখন জসপ্রিত বুমরাহের অনেক প্রশংসা করেন। বুমরাহ সম্পর্কে তিনি বলেন, “জসপ্রিত বুমরাহও আছেন, তাকে ভুলে যেও না। সে শুধু ভারতীয় দলেই নয়, বিশ্বের যেকোনো দলেই ফিট। বোলিংয়ে তোমার কাছে অনেক বিকল্প আছে।” জানিয়ে রাখি, শ্রীলঙ্কার বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজ থেকে ফিরছেন জসপ্রিত বুমরাহ। ২৪ ফেব্রুয়ারি লখনউতে অনুষ্ঠিতব্য প্রথম টি-টোয়েন্টি ম্যাচে তাকে বোলিং করতে দেখা যাবে। সম্প্রতি টি-টোয়েন্টি সিরিজে ওয়েস্ট ইন্ডিজকে বাজেভাবে হারায় ভারতীয় দল। এমতাবস্থায় সব খেলোয়াড়েরই মনোবল থাকবে। আইসিসি টি-টোয়েন্টি র‌্যাঙ্কিংয়েও প্রথম স্থানে উঠে এসেছে দলটি।

Leave a comment

Your email address will not be published.