হট পোশাকে হাসিন জাহান পোস্ট করলেন লাস্যময়ী ভিডিও! সোশ্যাল মিডিয়ায় মুহুর্তের মধ্যে ভাইরাল 1

ভারতীয় দলের তারকা ফাস্ট বোলার মহম্মদ শামি (Mohammed Shami) ও তার স্ত্রী হাসিন জাহানের  (Hasin Jahan) বিবাদ বেশ পুরনো। এই দুজনের মধ্যে বিবাদের অনেক দিন হয়ে গেছে, কিন্তু আজও হাসিন তুমুল আলোচনায় রয়েছেন। আসলে, হাসিন, যেখানে তিনি সোশ্যাল মিডিয়ায় এমন কিছু পোস্ট করেন, যার পরে লোকেরা তাকে ট্রোল করে। এবারও তেমনই কিছু ঘটেছে।

হাসিন জাহান এই ভিডিওটি পোস্ট করেছেন

সম্প্রতি ইনস্টাগ্রামে একটি পোস্ট করেছেন হাসিন জাহান। এই ভিডিওতে, হাসিন একটি বোল্ড পোশাক পরেছেন যাতে তাকে খুব হট দেখাচ্ছে। কিন্তু এই ভিডিওটি আবারও মানুষকে তাদের ট্রোল করার সুযোগ দিয়েছে। এই ভিডিওতে হাসিন কালো রঙের পোশাক পরেছেন। এক ব্যবহারকারী হাসিনকে এমনও বলেছেন যে আপনার এখনই বিয়ে করা উচিত। এই প্রথম নয় যে হাসিন তার কোনও পোস্টের জন্য ট্রোলড হচ্ছেন। এর আগেও মানুষের টার্গেটে রয়েছেন হাসিন।

দুটি বিয়ে করেছেন হাসিন

হট পোশাকে হাসিন জাহান পোস্ট করলেন লাস্যময়ী ভিডিও! সোশ্যাল মিডিয়ায় মুহুর্তের মধ্যে ভাইরাল 2

জানিয়ে রাখি হাসিন জাহান দুটি বিয়ে করেছেন। হাসিন প্রথমে মহম্মদ শামির আগে প্রেমে পড়েন ২০০২ সালে এক দোকানদারের সঙ্গে, যার নাম ছিল শেখ সাইফুদ্দিন। সে সময় হাসিন দশম শ্রেণীতে পড়তেন। পরিবারের সদস্যদের বিরুদ্ধে তিনি বিয়ে করেন। কিন্তু মাত্র ৮ বছর পর সাইফুদ্দিনের সঙ্গে বিচ্ছেদ হয়ে যায় হাসিনের। প্রথম বিয়ে থেকে হাসিনেরও দুটি সন্তান ছিল, তবে তারা সবাই তাদের বাবার সাথে বসবাস করছে। মহম্মদ শামির সঙ্গে বিয়ের পর হাসিনের একটি কন্যা সন্তান রয়েছে। আশ্চর্যের বিষয় হল, শামি ও হাসিন জাহানের আজ পর্যন্ত ডিভোর্স হয়নি। এই দম্পতি একে অপরের থেকে আলাদা থাকেন। ২০১৮ সালে হাসিন জাহান শামির বিরুদ্ধে হামলা, ধর্ষণ, খুনের চেষ্টা এবং গার্হস্থ্য সহিংসতার অভিযোগ করেছিলেন। এই সময়ের মধ্যে শামির বিরুদ্ধে অনেক মামলাও দায়ের করা হয়েছিল কিন্তু শেষ পর্যন্ত কিছুই হয়নি। এ ছাড়া শামির ভাই হাসিদ আহমেদের বিরুদ্ধে ৩৫৪ ধারায় (যৌন হয়রানি) মামলা দায়ের করা হয়েছে।

Leave a comment

Your email address will not be published.