টি২০ বিশ্বকাপের জন্য এমন ভারতীয় দল বাছলেন হর্ষ ভোগলে, বাদ রাখলেন এই অভিজ্ঞ ক্রিকেটারকে 1

প্রতিটি ক্ষণস্থায়ী দিনের সাথে, টি-টোয়েন্টি বিশ্বকাপের তারিখও ঘনিয়ে আসছে। ক্রিকেটের সংক্ষিপ্ততম ফরম্যাট বিশ্বকাপের জন্য সারা বিশ্বের দলগুলো প্রস্তুতি নিচ্ছে। এই বিশ্বকাপের জন্য ভারতীয় দলকেও ফেভারিট বলা হচ্ছে। এই বিশ্বকাপের আগে, ভারত শ্রীলঙ্কাতে তাদের শেষ আন্তর্জাতিক সফর করেছিল যেখানে তারা টি-টোয়েন্টি সিরিজে ১-২ হেরেছিল। এখন যেহেতু বিশ্বকাপ খুব কাছাকাছি, বিখ্যাত ধারাভাষ্যকার হর্ষ ভোগলে ক্রিকবাজ লাইভ শো চলাকালীন আসন্ন বিশ্বকাপের জন্য তার ভারতীয় দলকে বেছে নিয়েছিলেন।

Team India squad for ODI series against England announced - The Week

হর্ষ তার দলে পাঁচজন বিশেষজ্ঞ ব্যাটসম্যানকে অন্তর্ভুক্ত করেছেন। এর মধ্যে রোহিত শর্মা, কে এল রাহুল, বিরাট কোহলি এবং সূর্যকুমার যাদবকে দলে জায়গা দেওয়া হয়েছে। পঞ্চম স্থানের জন্য শ্রেয়াস আইয়ার এবং ইশান কিষানের মধ্যে লড়াই হবে। তিনি বলেছেন যে পাঁচ নম্বরে একজন বাঁহাতি ব্যাটসম্যান থাকলে দলের উপকার হয়। তবে তিনি ভারতীয় ওপেনার শিখর ধাওয়ানকে দলে অন্তর্ভুক্ত করেননি। উইকেট কিপার ব্যাটসম্যান হিসেবে ঋষভ পন্থকে দলে অন্তর্ভুক্ত করা হয়েছে। হার্দিক পান্ডিয়া, ওয়াশিংটন সুন্দর এবং রবীন্দ্র জাদেজা রূপে তিনি দলে তিনজন অলরাউন্ডারকে জায়গা দিয়েছেন।

Team India to sport orange jerseys in selected World Cup matches | Cricket News – India TV

বোলারদের কথা বললে, হর্ষ বরুণ চক্রবর্তী এবং যুজবেন্দ্র চাহালের দুইজন স্পেশালিস্ট স্পিনারের নাম দিয়েছেন। তিনি ভুবনেশ্বর কুমার, দীপক চাহার এবং জসপ্রিত বুমরাহকে ফাস্ট বোলার হিসেবে দলে নিয়েছে। এর সাথে, তিনি বলেছেন যে চতুর্থ বোলার হিসেবে দলে থাকবেন মহম্মদ শামি এবং টি নটরাজন। বোলারদের মধ্যে হর্ষ যে বড় নাম রেখে গেছেন তা হল কুলদীপ যাদব। কুলদীপ ভারতের হয়ে টি-টোয়েন্টিতে ৪১টি উইকেট নিয়েছেন।

No praise too high for Team India

টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য হর্ষ ভোগলের ভারতীয় দল এখানে :

রোহিত শর্মা, কে এল রাহুল, বিরাট কোহলি (অধিনায়ক) সূর্যকুমার যাদব, শ্রেয়াস আইয়ার/ইশান কিষান, ঋষভ পন্থ (উইকেটকিপার), হার্দিক পান্ডিয়া, বরুণ চক্রবর্তী, ওয়াশিংটন সুন্দর, রবীন্দ্র জাদেজা, দীপক চাহার, ভুবনেশ্বর কুমার, জসপ্রিত বুমরাহ, মহম্মদ শামি/ টি নটরাজন, যুজবেন্দ্র চাহাল

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *