হর্ষ ভোগলে বাছলেন ২০২১ এর সেরা টি২০ একাদশ, দলে কেবল একজনই ভারতীয় 1

বিখ্যাত ধারাভাষ্যকার হর্ষ ভোগলে (Harsha Bhogle) ২০২১ সালের সেরা টি২০ আন্তর্জাতিক প্লেয়িং একাদশ নির্বাচন করেছেন। পাকিস্তানের (Pakistan) মহম্মদ রিজওয়ান (Mohammad Rizwan) ও ইংল্যান্ডের (England) জস বাটলারের (Jos Buttler) সঙ্গে ওপেন করা ভালো হবে বলে মনে করেন তিনি।

বাবর আজমকে কেন বাইরে রাখা হলো?

T20 World Cup 2021: Babar And Rizwan, The Opening Partnership Of Pakistan's  Dreams

হর্ষ ভোগলের মতে, মহম্মদ রিজওয়ান এবং বাবর আজম (Babar Azam) দুজনেই ২০২১ সালে দুর্দান্ত পারফর্ম করেছেন, তবে পাকিস্তানের উইকেটরক্ষক-ব্যাটসম্যানের স্ট্রাইক রেট বাবরের চেয়ে ভাল, তাই তিনি রিজওয়ানের নাম পছন্দ করেছেন। হর্ষ ভোগলে ক্রিকবাজকে বলেছেন, “আপনি আজম এবং রিজওয়ানের পরিসংখ্যান দেখেছেন, তারা তাদের নিজস্ব গল্প বলছে। আপনি স্ট্রাইক রেটও দেখুন, উভয় সংখ্যাই ১৩০ এর কাছাকাছি। এই বছরটা দুজনের জন্যই চমৎকার ছিল কারণ পাকিস্তানের চমৎকার বোলার রয়েছে। কিন্তু পাওয়ারপ্লেতে স্ট্রাইক রেট দেখে টাইব্রেকার পেয়েছিলাম।”

মিডল অর্ডারে ২ অস্ট্রেলিয়ান ও মাত্র একজন ভারতীয়

Bumrah Maxwell wicket | Jasprit Bumrah removes Glenn Maxwell with deadly  yorker to set up thrilling win for Virat Kohli-led India in 3rd ODI WATCH |  Cricket News

মিডল অর্ডারে অস্ট্রেলিয়ার মিচেল মার্শ (Mitchell Marsh) ও গ্লেন ম্যাক্সওয়েলকে (Glenn Maxwell) বেছে নিয়েছেন হর্ষ ভোগলে, ইংল্যান্ডের মঈন আলিও (Moeen Ali) এই তালিকায় জায়গা করে নিয়েছেন। অলরাউন্ডারদের ক্ষেত্রে ওয়েস্ট ইন্ডিজের খেলোয়াড়দের ওপর আস্থা রাখতেন হর্ষ ভোগলে। তিনি বেছে নেন আন্দ্রে রাসেল ও সুনীল নারিনকে। বিশেষজ্ঞ বোলার হিসেবে, তিনি ভারতের রশিদ খান, শাহীন আফ্রিদি, আনরিচ নর্টজে এবং জাসপ্রিত বুমরাহকে প্রতিস্থাপন করেন।

হর্ষ ভোগলের বর্ষসেরা টি-টোয়েন্টি দল – জস বাটলার, মহম্মদ রিজওয়ান, মিচেল মার্শ, মঈন আলি, গ্লেন ম্যাক্সওয়েল, আন্দ্রে রাসেল, সুনীল নারিন, রশিদ খান, শাহীন আফ্রিদি, আনরিচ নর্টজে, জাসপ্রিত বুমরাহ।

Leave a comment

Your email address will not be published.