করোনায় আক্রান্ত ভারতীয় মহিলা দলের অধিনায়ক হরমনপ্রীত কৌর 1

ভারতীয় মহিলা টি টোয়েন্টি দলের অধিনায়ক হরমনপ্রীত কৌর কোভিড ১৯ টেস্টে ইতিবাচক হয়েছেন। হরমন ঘরে নিজেকে বিচ্ছিন্ন করেছে। হরমনপ্রীত কৌর সম্প্রতি দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ওয়ানডে আন্তর্জাতিক সিরিজের অংশ ছিলেন। সম্প্রতি, কোভিড ১৯ টেস্টে মাস্টার ব্লাস্টার শচীন তেন্ডুলকার, ইউসুফ পাঠান, বদ্রিনাথ এবং ইরফান পাঠানকেও ইতিবাচক দেখা গেছে। এই সমস্ত ক্রিকেটার রোড সেফটি ওয়ার্ল্ড সিরিজে ইন্ডিয়া লেজেন্ডস দলের অংশ ছিল।

করোনায় আক্রান্ত ভারতীয় মহিলা দলের অধিনায়ক হরমনপ্রীত কৌর 2

১৭ মার্চ ওয়ানডে সিরিজের শেষ ম্যাচটি দক্ষিণ আফ্রিকা ও ভারতের মধ্যে খেলা হয়েছিল। ওয়ানডে আন্তর্জাতিক সিরিজের সবকটি ম্যাচই লখনউতে খেলা হয়েছিল। হরমনপ্রীত ওয়ানডে সিরিজে ৪০, ৩৬, ৫৪ এবং অপরাজিত ৩০ রান করেছিলেন। সব মিলিয়ে হরমনপ্রীত কৌর ভারতের হয়ে মোট ২টি টেস্ট, ১০৪ ওয়ানডে এবং ১১৪টি টি২০ আন্তর্জাতিক ম্যাচ খেলেছেন। তিনটি ফর্ম্যাটে তাঁর নামে ২৬ রান এবং ৯ উইকেট, ২৫৩২ রান এবং ২৫ উইকেট, ২১৮৬ রান এবং ২৯ উইকেট রয়েছে।

করোনায় আক্রান্ত ভারতীয় মহিলা দলের অধিনায়ক হরমনপ্রীত কৌর 3

দক্ষিণ আফ্রিকার বিপক্ষে টি টোয়েন্টি আন্তর্জাতিক সিরিজে অংশ নিতে পারেননি ৩২ বছর বয়সী হরমনপ্রীত। ওয়ানডে সিরিজের শেষ ম্যাচে চোট পেয়ে টি টোয়েন্টি দল থেকে তাকে বাদ দেওয়া হয়েছিল এবং স্মৃতি মান্ধানা অধিনায়ক করে নিয়েছিলেন।

Leave a comment

Your email address will not be published.