স্বামী সূর্যকুমার যাদবের বিতর্কিত আউট নিয়ে স্ত্রীকে ট্রোল করে বসলেন হার্দিক-পত্নী নাতাশা 1

ভারত ও ইংল্যান্ডের মধ্যে চতুর্থ টি টোয়েন্টি ম্যাচে সফট সিগন্যাল নিয়ে বেশ তোলপাড় হয়েছিল। সূর্যকুমার যাদবকে আউট করার সিদ্ধান্তের পর থেকে সোশ্যাল মিডিয়াতে প্রচুর বিতর্ক হয়েছিল এবং ভারত থেকে অনেক প্রাক্তন ক্রিকেটাররাও এ নিয়ে প্রশ্ন তুলেছিলেন। এদিকে, হার্দিক পান্ডিয়ার স্ত্রী নাতাশা স্টানকোভিচ তার ইনস্টাগ্রামে একটি স্টোরি শেয়ার করার সময় সূর্যকুমারের স্ত্রী দেবীশা শেঠিকে ট্রোল করেছেন।

hardik pandya wife natasha stanovich tell the secret that how she lose weight after pregnancy and what was her routine for it - हार्दिक पांड्या की पत्नी नताशा ने बताया- प्रेग्नेंसी के

নাতাশা স্টানকোভিচ ইনস্টাগ্রামে একটি স্টোরি শেয়ার করেছেন, যেখানে সূর্যকুমারের স্ত্রী দেবীশাকে হাতে একটি দূরবীন নিয়ে দাঁড়িয়ে থাকতে দেখা যায়। এই ছবিটি শেয়ার করার সময় নাতাশা লিখেছিলেন, “দেবীশা শেঠি তৃতীয় আম্পায়ারের সন্ধানে আছেন।” আসলে, আম্পায়ারের সফট সিগন্যালের কারণে ম্যাচ চলাকালীন সূর্যকুমার যাদব আউট হন।

স্বামী সূর্যকুমার যাদবের বিতর্কিত আউট নিয়ে স্ত্রীকে ট্রোল করে বসলেন হার্দিক-পত্নী নাতাশা 2

যাদব স্যাম কারানের বল আকাশে শট খেলেন এবং ডেভিড মালান ক্যাচ ধরেন। মাঠের আম্পায়ার সফট সিগন্যাল হিসেবে আউট দেওয়ার পরে একাধিক রিপ্লে দেখে তৃতীয় আম্পায়ার তাকে আউট দেয়। যদিও রিপ্লেতে দেখা গিয়েছে, মালান মাটি থেকে বল স্পর্শ করেছিলেন, তবে সূর্যকুমারের বিরুদ্ধে রায় দেওয়া হয়েছিল।

Twitter ablaze after third umpire gives Suryakumar Yadav out due to 'soft signal' in India vs England 4th T20I | Hindustan Times

এর পরে, ওয়াশিংটন সুন্দরও ১৯তম ওভারে সফট সিগন্যাল দেওয়ার কারণে আউট হয়েছিলেন। আর্চারের বলে ওয়াশিংটন শটটি মারেন এবং বাউন্ডারিতে দাঁড়িয়ে আদিল রশিদ বলটি ধরেন। মাঠের আম্পায়ার সফট সিগন্যাল হিসেবে আউট দেওয়ার পরে, তৃতীয় আম্পায়ার রিপ্লে দেখার পরে তাকে আউট দেন, যখন রশিদের পাটি বাউন্ডারিতে স্পষ্টভাবে দৃশ্যমান ছিল।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *