Hardik Pandya

IND vs IRE: হার্দিক পান্ডিয়ার নেতৃত্বে আয়ারল্যান্ড সফরে যাওয়া টিম ইন্ডিয়ার পক্ষ থেকে একটি বড় খবর উঠে এল। জয় দিয়ে সিরিজ শুরু করলেও দলের বিস্ফোরক ওপেনার চোটে পড়েছেন। প্রথম ম্যাচে তার দলের হয়ে তাই ইনিংস ওপেন করতে দেখা যায়নি। শেষ আইপিএলে চেন্নাই সুপার কিংসের হয় আহামরি কিছু করতে পারেননি। তারপর দক্ষিণ আফ্রিকা সিরিজে শান্ত থাকে তার ব্যাট। ২০২১ সালে চেন্নাইয়ের হয়ে আইপিএলের সর্বোচ্চ স্কোরার ছিলেন তিনি। এহেন ঋতুরাজের অফফর্ম অবশ্যই ভাবাবে টিম ম্যানেজমেন্টকে। সেই সঙ্গে তার এই চোট গোদের ওপর বিষফোঁড়ার মতোই ব্যাপার।

চোট পেয়েছেন দলের এই ওপেনার

IND vs IRE

আয়ারল্যান্ডের বিরুদ্ধে প্রথম টি-টোয়েন্টি ম্যাচে টিম ইন্ডিয়ার প্লেয়িং ইলেভেনে ওপেনার হিসেবে ঈশান কিষাণ এবং ঋতুরাজ গায়কোয়াডকে জায়গা করে দেওয়া হয়েছিল”। কিন্তু ভারতীয় ব্যাটিংয়ের সময় ঋতুরাজ ওপেন করতে আসেননি। এর বড় কারণ অবশ্য এবার সামনে এসেছে। আসলে, ঋতুরাজ ফিল্ডিংয়ের সময় চোট পেয়েছিলেন, তাই তিনি ব্যাট করতে নামেননি। তার জায়গায় ইশান কিষাণের সঙ্গে ভারতীয় ইনিংস শুরু করেন দীপক হুডা।

বড় খবর সামনে আনলেন অধিনায়ক

IND vs IRE: চোট পেলেন টিম ইন্ডিয়ার বিস্ফোরক ওপেনার! পরের ম্যাচে খেলা নিয়ে বড় সাসপেন্স 1

ম্যাচের পর হার্দিক পান্ডিয়া জানান, গায়কোয়াড় চোট সমস্যার জন্যই ব্যাটিং করতে নামতে পারেননি। ম্যাচ শেষে পান্ডিয়া বলেন, “ঋতুরাজের চোট রয়েছে। আমাদের ঝুঁকি নেওয়ার কোন প্রয়োজনই ছিল না কারণ আমাদের হাতে বিকল্প ছিল। তাই আমরা চাইনি ও চোট নিয়ে মাঠে নামুক। একজন খেলোয়াড়ের ভালো থাকাটা বেশি গুরুত্বপূর্ণ। তাই আমরা খুব একটা পরিবর্তন করিনি, সবার ব্যাটিং অর্ডার ঠিক ছিল, আমরা শুধু একটা জায়গায় আসতে থাকি। এটি নিশ্চিত করা গুরুত্বপূর্ণ ছিল যে ঋতুরাজকে খুব বেশি ঝুঁকিতে না ফেলা হয় এবং আমরা তার সাথে কোনও ঝুঁকি না নিয়ে ফেলি।”

সুযোগটা কাজে লাগালেন দীপক হুডা

IND vs IRE: চোট পেলেন টিম ইন্ডিয়ার বিস্ফোরক ওপেনার! পরের ম্যাচে খেলা নিয়ে বড় সাসপেন্স 2

ঋতুরাজ গায়কোয়াড়ের চোটের কারণে ওপেন করার সুযোগ পান দীপক হুডা। দীপক হুডা এই সুযোগ কাজে লাগিয়ে ২৯ বলে অপরাজিত ৪৭ রান করেন। দীপকের ব্যাটিং নিয়ে হার্দিক বলেন, “আমি দীপক হুডার জন্যও খুব খুশি কারণ শেষ মুহূর্তে জেনেছি যে ও ওপেন করতে যাচ্ছে এবং তারপর খেলে শেষ পর্যন্ত নিয়ে চলে আসবেন। এটা আপনার চরিত্র দেখায়। আমি তার জন্য সত্যি খুব খুশি। আশা করছি ও আরও ভালো করবে।”

Leave a comment

Your email address will not be published.