এই বিশেষ কারণে কিছু সময়ের জন্য ক্রিকেট থেকে ব্রেক নিচ্ছে হার্দিক পান্ডিয়া !! 1

একাধিক সুযোগ দেওয়া সত্ত্বেও, হার্দিক পান্ডিয়া অলরাউন্ডারের দায়িত্ব পালন করেননি কারণ তিনি তার ব্যাটিংয়ে মনোনিবেশ করেছিলেন এবং ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (IPL 2021) বা এমনকি আইসিসি পুরুষদের টি-২০ বিশ্বকাপ ২০২১-তেও কোনও বোলিং করতে পারেননি। পিঠে অস্ত্রোপচারের পর তার মধ্যে পরিবর্তন এসেছে এবং তারপর থেকে তার ফর্ম খুঁজে পেতে কষ্ট হচ্ছে। আসলে, এমনকি তার ব্যাটিং পারফরম্যান্সে তলিয়ে যাওয়া দেখে অনেকেই ক্রিকেটারকে বাদ দিতে চেয়েছিলেন।

এই বিশেষ কারণে কিছু সময়ের জন্য ক্রিকেট থেকে ব্রেক নিচ্ছে হার্দিক পান্ডিয়া !! 2

এখন, জানা গেছে যে খেলোয়াড় জাতীয় নির্বাচকদেরকে তাকে কিছু সময়ের জন্য বিবেচনা না করার জন্য বলেছেন কারণ তিনি সম্পূর্ণ ফিটনেস ফিরে পাওয়ার দিকে মনোনিবেশ করতে চান। ESPNcricinfo অনুসারে, পান্ডিয়া পূর্ণ-সময়ের বোলিংয়ে ফেরার দিকে নজর রাখছেন বলে জানা গেছে এবং নির্বাচকদের কাছে তাকে এর জন্য সময় দিতে বলেছেন।

Read More: IPL 2022 Auction: পাঁচজন দুর্দান্ত ক্রিকেটার, যারা লখনউ ফ্র্যাঞ্চাইজির অধিনায়কত্ব সামলাতে পারে !!

রোহিত শর্মার নতুন অধিনায়কত্বে এবং নতুন কোচ রাহুল দ্রাবিড়ের নির্দেশনায় ভারত ৩-০ তে জিতে নিউজিল্যান্ডের বিরুদ্ধে সাম্প্রতিক হোম টি-টোয়েন্টি সিরিজের জন্য পান্ডিয়াকে নির্বাচিত করা হয়নি।এটি এখন বোঝা যাচ্ছে যে তিনি দক্ষিণ আফ্রিকার আসন্ন সফরের জন্যও বিবেচনা করবেন না, যা আফ্রিকান দেশগুলিতে একটি নতুন কোভিড -১৯ রূপের উত্থানের পরে সিরিজ অনিশ্চিত।

এই বিশেষ কারণে কিছু সময়ের জন্য ক্রিকেট থেকে ব্রেক নিচ্ছে হার্দিক পান্ডিয়া !! 3

যতদূর পান্ডিয়ার ফিটনেস সম্পর্কিত, সংযুক্ত আরব আমিরাতে টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে, আইপিএল চলাকালীন তাকে ক্রমাগত পর্যবেক্ষণ করা হয়েছিল। মুম্বাই ইন্ডিয়ান্স (MI)-এর হয়ে টুর্নামেন্টের উভয় লেগ জুড়ে তিনি যে ১২টি খেলার অংশ ছিলেন তার কোনোটিতেই তিনি বোলিং করেননি। প্রকৃতপক্ষে, অলরাউন্ডার শেষবার আইপিএলে বোলিং করেছিলেন ২০১৯ সালে এবং ২০২০ সংস্করণটি শুধুমাত্র খাঁটি ব্যাটার হিসাবে খেলেছিলেন।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *