হার্দিক পান্ডিয়া নিজের আজকের এই সাফল্যের কৃতিত্ব দিলেন এই কিংবদন্তিকে 1

টিম ইন্ডিয়ার (Team India) তারকা অলরাউন্ডার হার্দিক পান্ডিয়া (Hardik Pandya) প্রাক্তন ভারতীয় অধিনায়ক এমএস ধোনির (MS Dhoni) প্রশংসা করেছেন এবং বলেছেন যে তার কেরিয়ারে ধোনির অবদান কতটা। তিনি আরও বলেছেন যে ধোনি খুব বেশি হস্তক্ষেপ করেন না এবং চান তরুণ খেলোয়াড়রা তাদের ভুল থেকে শিখুক।

ধোনি খুব বেশি হস্তক্ষেপ করেন না

Hardik Pandya on MS Dhoni | When Hardik Pandya conceded 26 runs in first 8  balls of international cricket, MS Dhoni gave him lesson of a lifetime |  Cricket News

২৮ বছর বয়সী ভারতীয় অলরাউন্ডার বিখ্যাত সাংবাদিক বোরিয়া মজুমদারকে দেওয়া একটি সাক্ষাত্কারে মহেন্দ্র সিং ধোনির খোলাখুলি প্রশংসা করেছিলেন। হার্দিক বলেন, “আমি সবার কাছ থেকে এবং বিশেষ করে মাহি ভাইয়ের কাছ থেকে অনেক কিছু শিখেছি কারণ আমি যখন আত্মপ্রকাশ করি তখন আমি কাঁচামাল ছিলাম। মাহি ভাই, তিনি যেভাবে আমাকে প্রস্তুত করেছেন, যেভাবে আমাকে খেলার স্বাধীনতা দিয়েছেন। তিনি চেয়েছিলেন যে আমি আমার ভুল থেকে শিখি, আমি যখন দলে গিয়েছিলাম তখন আমি ভেবেছিলাম ‘মহেন্দ্র সিং ধোনি সব দেখবেন।’ তখন আমি ভাবছিলাম কেন তিনি এত কিছু বলছেন না।”

হার্দিক পান্ডিয়া বিশ্ব ক্রিকেটের অন্যতম সেরা অলরাউন্ডার খেলোয়াড়

Hardik Pandya parties with MS Dhoni ahead of New Year - See pic | Cricket -  Hindustan Times

হার্দিক পান্ডিয়া বলেছেন, “আমি ভেবেছিলাম ধোনি আমাকে বলবেন এখানে বল করবেন নাকি সেখানে বল করবেন। পরে আমি বুঝতে পেরেছিলাম যে তিনি আমাকে নিজে থেকে শিখতে চান যাতে আমি আরও ভাল পারফর্ম করতে পারি।” উল্লেখযোগ্যভাবে, হার্দিক পান্ডিয়া বিশ্ব ক্রিকেটের অন্যতম সেরা অলরাউন্ডার খেলোয়াড়। টিম ইন্ডিয়ার হয়ে অনেক ম্যাচ জেতানো ইনিংস খেলেছেন তিনি। তবে গত এক বছরে খুব একটা পারফর্ম করতে পারেননি তিনি। এই মুহূর্তে, হার্দিক তার ফিটনেস নিয়ে কাজ করছেন। আমরা আপনাকে বলি যে আইপিএল ২০২২-এ তাকে আহমেদাবাদ ফ্র্যাঞ্চাইজির নেতৃত্ব দিতে দেখা যাবে।

Leave a comment

Your email address will not be published.