মা হওয়ার পর অনুষ্কা শর্মাকে হার্দিক পাণ্ডিয়া দিলেন এই পরামর্শ, জানালেন বাচ্চার জন্য কী জরুরী 1

ক্রিকেটে মানুষের ক্রমবৃদ্ধিমান আগ্রহের পাশপাশি এখন সমর্থকরা ক্রিকেটারদের ব্যক্তিগত জীবনের ব্যাপারেও জানার জন্য যথেষ্ট আগ্রহী থাকেন। এই কারণে ক্রিকেটাররা প্রায়ই নিজেদের ব্যক্তিগত জীবনকে যথেষ্ট গোপন রাখতে চান। তবে ক্রিকেটাররা সোশ্যাল মিডিয়ায় নিজেদের কথা শেয়ার করেন, অন্যদিকে একে অপরের কথাবার্তাও বলেন। এই ব্যাপারে হার্দিক পাণ্ডিয়া বিরাট কোহলির স্ত্রী অনুষ্কা শর্মাকে বাচ্চার ব্যাপারে কিছু পরামর্শ দিয়েছেন।

অনুষ্কার পোষ্টে হার্দিকের কমেন্টস

মা হওয়ার পর অনুষ্কা শর্মাকে হার্দিক পাণ্ডিয়া দিলেন এই পরামর্শ, জানালেন বাচ্চার জন্য কী জরুরী 2

ভারতীয় ক্রিকেট দলের তারকা ক্রিকেটার বিরাট কোহলি আর তার স্ত্রী সম্প্রতিই বাবা-মা হয়েছেন। অন্যদিকে কিছু মাস আগেই হার্দিক পাণ্ডিয়াও বাবা হয়েছিলেন। হার্দিক পাণ্ডিয়া সম্প্রতিইই অনুষ্কা শর্মাকে কিছু পরামর্শ দিয়েছেন। আসলে অনুষ্কা শর্মা সম্প্রতিই নিজের ইনস্টাগ্রামে একটি পোষ্ট করেছেন। অনুষ্কা শর্মাকে নিজের পোষ্টে যথেষ্ট ফিট দেখাচ্ছে। তিনি নিজের পোষ্টে ছবি শেয়ার করে লিখেছেন যে,
“বর্তমান পছন্দের এক্সেসরিজ – বার্প ক্লোদস!… এই পোষ্টে ভারতীয় ক্রিকেট দলের অলরাউন্ডার হার্দিক পাণ্ডিয়া কমেন্টস করেছেন।

হার্দিক দিয়েছেন পরামর্শ

মা হওয়ার পর অনুষ্কা শর্মাকে হার্দিক পাণ্ডিয়া দিলেন এই পরামর্শ, জানালেন বাচ্চার জন্য কী জরুরী 3

অনুষ্কা শর্মার পোষ্টে ভারতীয় দলের অলরাউন্ডার হার্দিক পাণ্ডিয়া কমেন্টস করেন আর তিনি বলেন যে এটা সত্যিই প্রয়োজনীয় জিনিস। হার্দিক পাণ্ডিয়া ছাড়াও অস্ট্রেলিয়ার তারকা ক্রিকেটার ডেভিড ওয়ার্নারও বিরাট কোহলিকে পরামর্শ দিয়েছিলেন। তবে ডেভিড ওয়ার্নার বলেহিলেন যে বিরাট কোহলি যখন ইচ্ছে আমার কাছ থেকে পরামর্শ নিতে পারেন। অন্যদিকে বেশকিছু ক্রিকেটার কোহলির মেয়ের হওয়ার শুভেচ্ছাও জানিয়েছিলেন।

পাণ্ডিয়া টেস্ট দলে শামিল

মা হওয়ার পর অনুষ্কা শর্মাকে হার্দিক পাণ্ডিয়া দিলেন এই পরামর্শ, জানালেন বাচ্চার জন্য কী জরুরী 4

ভারতীয় ক্রিকেট দলের তারকা অলরাউন্ডার হার্দিক পাণ্ডিয়া বর্তমানে দলের সঙ্গে চেন্নাইতে উপস্থিত রয়েছেন। তবে প্রথম টেস্টে হার্দিককে সুযোগ দেওয়া হয়নি। প্রথম টেস্ট ম্যাচে হার্দিকের অনুপস্থিতিতে টিম ইন্ডিয়ার খারাপ প্রদর্শন দেখা গিয়েছে। এখন আশা করা হচ্ছে যে টিম ইন্ডিয়া পরবর্তী ম্যাচে হার্দিককে সুযোগ দিতে পারে।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *