নিজের বায়োপিকের মাধ্যমে ভারতীয় ক্রিকেটের অসংখ্য রহস্য ফাঁস করার হুঁশিয়ারি দিলেন হরভজন সিং 1

ভারতের প্রাক্তন অফ স্পিনার হরভজন সিং (Harbhajan Singh) নিজের জীবন নিয়ে বায়োপিক বানানোর ইচ্ছা প্রকাশ করেছেন। গত মাসেই আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিয়েছেন হরভজন। ১৬৩টি আইপিএল ম্যাচ খেলা ছাড়াও, তিনি ভারতের হয়ে ১০৩টি টেস্ট, ২৩৬টি ওডিআই এবং ২৮টি টি-টোয়েন্টি আন্তর্জাতিক ম্যাচ খেলেছেন। হরভজন এখন সবার কাছে জানতে চান যে তিনি তার খেলার সময় কেমন ছিলেন। ভারতে আন্তর্জাতিক ক্রিকেটার বা ক্রিকেট ইভেন্টের উপর অনেক বায়োপিক তৈরি করা হয়েছে। এর মধ্যে রয়েছে প্রাক্তন ভারতীয় অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি (MS Dhoni), শচীন টেন্ডুলকার (Sachin Tendulkar) এবং মহম্মদ আজহারউদ্দিন (Mohammed Azharuddin) এবং সম্প্রতি মুক্তি পাওয়া ‘৮৩’।

আন্তর্জাতিক ক্রিকেটার বা ক্রিকেট ইভেন্টের উপর অনেক বায়োপিক তৈরি করা হয়েছে

Harbhajan Singh blames MS Dhoni, BCCI for Team India ouster | Deccan Herald

জি নিউজের সাথে কথোপকথনের সময় হরভজন বলেছিলেন, “আমি আমার জীবনের উপর তৈরি একটি ফিল্ম বা একটি ওয়েব সিরিজ চাই যাতে লোকেরা আমার গল্প বা আমার দিকটিও জানতে পারে, খেলাধুলার দিনগুলিতে আমি কেমন মানুষ ছিলাম এবং আমি কী। করছি। আমি করি।” তাঁর বায়োপিকে আপনার চরিত্রে কাকে দেখতে চান জানতে চাইলে তিনি বলেন, “আমার বায়োপিকে নায়ক কে হবে তা বলতে পারছি না। এর জন্য একটি নয়, অনেকগুলি রয়েছে।”

গত মাসেই আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিয়েছেন হরভজন

Harbhajan Singh on MS Dhoni: संन्यास के बाद हरभजन का धोनी पर बड़ा आरोप,  बोले- टीम से बाहर किए जाने का कारण नहीं बताया - Harbhajan Singh on MS Dhoni  Bhajji says

প্রাক্তন অফ স্পিনারও দুঃখ করেছিলেন যে তিনি খেলাকে বিদায় জানানোর সুযোগ পাননি। তিনি বলেন, “প্রত্যেক খেলোয়াড়ই ভারতের জার্সি পরে অবসর নিতে চায় কিন্তু ভাগ্য সবসময় সহায় হয় না এবং কখনও কখনও আপনি যা চান তা হয় না। আপনি ভিভিএস লক্ষ্মণ, রাহুল দ্রাবিড়, বীরেন্দ্র সেহওয়াগ এবং আরও অনেকের মতো বড় নাম নিয়েছেন যারা পরে অবসর নিয়েছিলেন তারা সুযোগ পাননি।”

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *