শো অফ করতে গিয়ে একে অপরের সাথে লড়াইয়ে বাধলেন হরভজন-রায়না-জন্টি রোডস 1

ভারতীয় দলের (India) দুই অভিজ্ঞ খেলোয়াড় সুরেশ রায়না (Suresh Raina) এবং হরভজন সিং (Harbhajan Singh) এবং দক্ষিণ আফ্রিকার (South Africa) প্রাক্তন সেরা ফিল্ডার জন্টি রোডসের (Jonty Rhodes) মধ্যে টুইটারে (Twitter) একটি মজার লড়াই দেখা গেছে। তিনজন খেলোয়াড়কেই তাদের গাড়িতে করা ভালো যাত্রা সম্পর্কে একে অপরকে মন্তব্য করতে এবং কটূক্তি করতে দেখা গেছে। এটি সুরেশ রায়নার ছবি দিয়ে শুরু হয়েছিল, যা জন্টি রোডস রিটুইট করার সময় একটি মজার উত্তর দিয়েছেন। এর পরে হরভজন সিং তার বিলাসবহুল জীবনযাত্রার একটি ছবি আপলোড করে এবং উভয়কে বলেছিলেন যে আমার যাত্রাও এতটা খারাপ নয়।

টুইটারে একটি মজার লড়াই দেখা গেছে

আসলে, সুরেশ রায়না টুইটারে একটি ছবি পোস্ট করেছেন যাতে তিনি তার গাড়িতে বসে ভ্রমণ উপভোগ করছেন। তার পোস্টে জন্টি রোডস লিখেছেন, “আমার ট্রেনের সিট আপনার গাড়ির সিটের চেয়ে বেশি আরামদায়ক।” এর পরে হরভজন সিং তার দামি গাড়িতে বসে উভয় অভিজ্ঞ সেনাদের কথা উল্লেখ করে বলেছিলেন যে “আমার যাত্রাও এতটা খারাপ নয়।” কিছুক্ষণ পর হরভজন সিং আরেকটি পোস্ট করেন যাতে তিনি তার বিলাসবহুল গাড়ির সাথে ছবি আপলোড করেন এবং সুরেশ রায়না এবং জন্টি রোডসকে জিজ্ঞাসা করেন, “আমি আমার বাড়িতে পৌঁছেছি, আপনারা দুজনও পৌঁছেছেন?”

হরভজন সিং আসন্ন আইপিএল ২০২২-এ একটি ফ্র্যাঞ্চাইজির সাথে সাপোর্ট স্টাফের সাথে যোগ দিতে পারেন

আমরা আপনাকে বলি যে জন্টি রোডস যখন আইপিএল ২০২১ এ পাঞ্জাব কিংসের ফিল্ডিং কোচ হিসাবে কাজ করছিলেন, সুরেশ রায়না চেন্নাই সুপার কিংসের হয়ে আইপিএল শিরোপা জিতেছিলেন। হরভজন সিংও আইপিএল ২০২১ এ কলকাতা নাইট রাইডার্সের একটি গুরুত্বপূর্ণ অংশ ছিলেন, যদিও তিনি বেশি ম্যাচ খেলার সুযোগ পাননি কিন্তু তার দল ফাইনালে গিয়েছিল। রিপোর্ট অনুযায়ী, হরভজন সিং আসন্ন আইপিএল ২০২২-এ একটি ফ্র্যাঞ্চাইজির সাথে সাপোর্ট স্টাফের সাথে যোগ দিতে পারেন এবং শীঘ্রই আনুষ্ঠানিকভাবে তার অবসর ঘোষণা করতে পারেন।

Leave a comment

Your email address will not be published.