কাউন্টি খেলার জেরে ইংল্যান্ড সফরে মিলবে সাফল্য, নিদান কাউন্টিতে ফ্লপ হনুমা বিহারির 1

ইংল্যান্ড সফরে ভারতের টেস্ট দলে অন্তর্ভুক্ত হনুমা বিহারি বলেছিলেন যে কাউন্টি খেলা তাঁর পক্ষে চ্যালেঞ্জ ছিল তবে এটির পাশাপাশি শেখাও ভালো অভিজ্ঞতা ছিল। বিহারি ইংল্যান্ড কাউন্টি ওয়ারউইকশায়ারের হয়ে খেলতে এপ্রিলের শুরুতে ইংল্যান্ডের উদ্দেশ্যে রওনা হন। টেস্ট দলে যোগদানের আগে তিনি ওয়ারউইকশায়ারের সাথে তিনটি ম্যাচ সই করেছিলেন।

Never imagined getting hospital bed would be so difficult: Hanuma Vihari |  Sports News,The Indian Express

কাউন্টি ক্রিকেটে বিহারীর আত্মপ্রকাশ খারাপ ছিল। প্রথম ইনিংসে নটিংহ্যামশায়ারের বিপক্ষে ২৩ বলে শূন্য রানে আউট হন তিনি। তবে দ্বিতীয় খেলায় তিনি এসেক্সের বিপক্ষে ৩২ এবং ৫২ রান করেছিলেন। নিউজ এজেন্সি পিটিআই-কে দেওয়া সাক্ষাত্কারে বিহারি বলেছেন যে তিনি আশা করেছিলেন যে কাউন্টির শক্ত অভিজ্ঞতা তাকে নিউজিল্যান্ডের বিপক্ষে ম্যাচে সহায়তা করবে। তিনি আরও বলেছিলেন যে, “এটি চ্যালেঞ্জিং ছিল, কারণ এই মরসুমে
প্রাথমিক অংশটি কিন্তু আমি একটি ভাল অভিজ্ঞতা পেয়েছি। এখানকার জলবায়ু এবং পিচগুলি এর কাছ থেকে একটি ধারণা পেয়েছি।” তিনি আশা করছেন নিউজিল্যান্ডের বিপক্ষে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল চলাকালীন সময়ে এটি সহায়তা করবে।

Hanuma Vihari grabs stunner to mark County debut: Watch | Cricket News –  India TV

বিহারি আরও বলেছিলেন যে, “এটি ক্রিকেট খেলার জন্য ভাল জায়গা এবং আমি এই চ্যালেঞ্জটি উপভোগ করব। এখানে শীত সমস্যা সৃষ্টি করবে তবে এটি আবার একটি ভিন্ন অভিজ্ঞতা। হ্যাঁ আমি এখনও বার্মিংহামে প্রশিক্ষণ নিচ্ছি।” তিনি ইনিংস শুরুর বিষয়ে বলেছিলেন, “ঘরোয়া কেরিয়ারে আমি বেশিরভাগ টপ অর্ডারে ব্যাট করেছি। ইংল্যান্ডের বিপক্ষে ইনিংস খোলায় তার কোনও অসুবিধা হবে না। দল আমাকে যতটুকু ভূমিকা রেখেছে আমি পারফর্ম করতে প্রস্তুত থাকব। আমি আমার পিছনে বেশিরভাগ সময় টপ অর্ডারে ব্যাট করেছিলাম, তাই আমি এই চ্যালেঞ্জ সম্পর্কে সচেতন। আমি আমার গেমটিতে ফোকাস করতে এবং জিনিসগুলি নিয়ন্ত্রণ করার চেষ্টা করতে চাই।”

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *