অন্ধ্রপ্রদেশ ছেড়ে এবার এই রাজ্যের হয়ে ঘরোয়া ক্রিকেট খেলবেন হনুমা বিহারি 1

ভারতের টেস্ট ক্রিকেটার হনুমা বিহারি অন্ধ্র ক্রিকেট অ্যাসোসিয়েশন থেকে বিচ্ছিন্ন হয়ে হায়দ্রাবাদে ফেরার সিদ্ধান্ত নিয়েছেন। যেখানে ২০১০ সালে তার অভিষেক হয়েছিল। তিনি এখন ঘরোয়া ক্রিকেটের আসন্ন ২০২১/২২ মরসুমে হায়দ্রাবাদ ক্রিকেট অ্যাসোসিয়েশনের প্রতিনিধিত্ব করবেন।

Hanuma Vihari Biography: Age, Stats, Wife, Net Worth

বুধবার সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা এক বিবৃতিতে বিহারি বলেন, “আমি সবাইকে জানাতে চাই যে আমি ভাল শর্তে অন্ধ্র ক্রিকেট অ্যাসোসিয়েশন ছাড়ছি। আমি গত ৫ বছর ধরে অধিনায়কত্ব এবং অন্ধ্রের প্রতিনিধিত্ব করার সুযোগ পেয়েছি। আমরা এমন একটি দলে পরিণত হয়েছি যার জন্য আমরা গর্বিত। আমি আমার সকল সহকর্মী, কোচ এবং সমিতির পদাধিকারীদের অব্যাহত সমর্থনের জন্য ধন্যবাদ জানাতে চাই। আমি আসন্ন মরসুম থেকে হায়দ্রাবাদ ক্রিকেট অ্যাসোসিয়েশনের অংশ হব।”

Switched sides in domestic cricket to be an India player: Hanuma Vihari |  Sports News,The Indian Express

বিহারি ১২টি টেস্ট ম্যাচে ৩৪.৮৪ গড়ে ৬২৪ রান করেছেন, যার মধ্যে একটি সেঞ্চুরি এবং চারটি অর্ধশতক রয়েছে। ইংল্যান্ডের বিপক্ষে পাঁচ ম্যাচের টেস্ট সিরিজের জন্য তিনি ভারতীয় দলের সদস্য ছিলেন, যেখানে তিনি একটিও টেস্ট খেলার সুযোগ পাননি। ৯৪ প্রথম-শ্রেণীর ম্যাচে, বিহারি ৫৫ এর গড়ে ২১ সেঞ্চুরি এবং ৩৭ হাফ সেঞ্চুরির সাহায্যে ৭২৬১ রান করেছিলেন, তার সর্বোচ্চ স্কোরটি রঞ্জি ট্রফির ২০১৭/১৮ মরসুমে ওড়িশার বিরুদ্ধে অপরাজিত ৩০২ ছিল।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *