দুর্দান্ত পারফর্মেন্সের পুরষ্কার! দ্য হান্ড্রেডে রিটেন হলেন এই দুই তারকা ভারতীয় ব্যাটার 1

ভারতীয় ব্যাটসম্যান স্মৃতি মান্ধানা (Smriti Mandhana) এবং জেমিমা রদ্রিগেজ (Jemaimah Rodrigues) মহিলাদের ‘দ্য হান্ড্রেড’ (The Hundred) টুর্নামেন্টের আসন্ন মরসুমের (২০২২) জন্য ফ্র্যাঞ্চাইজি দলগুলির দ্বারা ধরে রাখা বিদেশী খেলোয়াড়দের মধ্যে রয়েছেন৷ আরও তিনজন ভারতীয় খেলোয়াড় হরমনপ্রীত কৌর, শেফালি ভার্মা এবং দীপ্তি শর্মাকে তাদের ফ্র্যাঞ্চাইজি দলগুলি ছেড়ে দিয়েছে, এই খেলোয়াড়দের অন্যান্য দলের দ্বারা নির্বাচনের জন্য উপলব্ধ করেছে।

ফ্র্যাঞ্চাইজি দলগুলির দ্বারা ধরে রাখা বিদেশী খেলোয়াড়দের মধ্যে রয়েছেন

5 Indian women cricketers to feature in 'The Hundred' tournament in England

রদ্রিগেজ এই লিগে নর্দার্ন সুপারচার্জার্সের হয়ে খেলেন এবং মান্ধানা প্রতি ইনিংসে ১০০ বল এই ফরম্যাটে সাউদার্ন ব্রেভের প্রতিনিধিত্ব করেন। বার্মিংহাম ফিনিক্স শেফালিকে ধরে রেখেছে, লন্ডন স্পিরিট দীপ্তি শর্মা এবং ম্যানচেস্টার অরিজিনালস হরমনপ্রীতকে ধরে রাখেনি। মান্ধানা গত মরসুমে সাত ইনিংসে ১৬৭ রান করেছিলেন, যার সময় তার স্ট্রাইক রেট ছিল ১৩৩.৬০। রদ্রিগেস পাঁচ ইনিংসে ৬০.২৫ গড়ে প্রায় ২৫০ রান করেছেন এবং এই সময়কালে তার স্ট্রাইক রেট ছিল ১৫৪.৪৮।

স্মৃতির টি-টোয়েন্টি ম্যাচে একটি ভাল রেকর্ড রয়েছে

Smriti Mandhana Birthday: Here's How Her Teammates And Other Cricketers  Wished Her | Cricket News

সোফি ডিভাইন (বার্মিংহাম ফিনিক্স), লিজেল লি (ম্যানচেস্টার অরিজিনাল), লরা ওলভার্ড (নর্দান সুপারচার্জার্স) এবং হেইলি ম্যাথিউস (ওয়েলশ ফায়ার) ১২ জন বিদেশী খেলোয়াড়ের মধ্যে যারা এখনও পর্যন্ত মহিলাদের প্রতিযোগিতায় সাইন আপ করেছেন। স্মৃতির টি-টোয়েন্টি ম্যাচে একটি ভাল রেকর্ড রয়েছে। তিনি এখন পর্যন্ত ৮৪টি টি-টোয়েন্টি আন্তর্জাতিক ম্যাচ খেলেছেন। এই সময়ে ১৪ হাফ সেঞ্চুরি সহ ১৯৭১ রান করেছেন স্মৃতি। এই ফরম্যাটে তার সেরা স্কোর ৮৬ রান। যেখানে ৫০ টি-টোয়েন্টি ম্যাচে ১০৫৫ রান করেছেন জেমিমা।

Leave a comment

Your email address will not be published.