ইংল্যান্ড সফরের আগে দারুণ সুখবর টিম ইন্ডিয়ার, এই সুবিধা পেয়ে আত্মবিশ্বাস তুঙ্গে কোহলিদের 1

ভারতের পুরুষ ও মহিলা উভয় দলের খেলোয়াড় এবং সমর্থন কর্মীদের পরিবারের সদস্যদের এই মাসে ইংল্যান্ডের দীর্ঘ সফরে তাদের সাথে যাওয়ার অনুমতি দেওয়া হয়েছে। মঙ্গলবার ভারতের ক্রিকেট বোর্ড (বিসিসিআই) এর একটি সূত্র এ তথ্য প্রকাশ করেছে। বিসিসিআই অনুরোধ করেছিল যে খেলোয়াড়দের তাদের নিকট এবং প্রিয়জনদের আনতে দেওয়া উচিত, কারণ তাদের করোনা মহামারীর কারণে জৈবিকভাবে নিরাপদ পরিবেশে দীর্ঘ সময় ব্যয় করতে হবে।

This is how Indian cricketers are managing game & family hand-in-hand - The Statesman

সূত্রটি বলেছে, “হ্যাঁ, এটি সুসংবাদ যে তাদের পরিবার খেলোয়াড়দের নিয়ে ইউকে যেতে পারবে। মহিলা দলের ক্ষেত্রেও এটি ঘটেছে যারা তাদের পরিবারের সদস্যদের সাথে রাখতে সক্ষম হবে। এটি এমন একটি সময় যখন খেলোয়াড়দের মানসিক সুস্বাস্থ্যের সর্বোচ্চ গুরুত্ব থাকে।” তিনি বলেছিলেন, “বিসিসিআই বুঝতে পেরেছে যে তাদের খেলোয়াড় এবং সমর্থন কর্মীদের সুস্থ মানসিক অবস্থাতে রাখতে হবে।” 

Indian Cricketers Share Images With Families On Returning Home From Australia

পুরুষ ও মহিলা দল লন্ডন হয়ে সাউদাম্পটনের উদ্দেশ্যে রওনা হবে। মহিলা দলকে ১৬ থেকে ১৯ জুন ব্রিস্টলে একমাত্র টেস্ট খেলতে হবে। মহিলা এবং পুরুষদের দলগুলি সাউদাম্পটনের হোটেল হিল্টনে একটি কঠোর কোয়ারানটাইন পাবে। সাউদাম্পটনে কোয়ারানটাইন শেষ হওয়ার পরে মহিলা দলের ব্রিস্টল যাওয়ার কথা রয়েছে। উভয় ভারতীয় দল ভারতে পৃথকীকরণের ১৪ দিন (হোটেল এবং বাড়ির অন্তর্ভুক্ত) শেষ করেছে এবং এই সময়ে তাদের আরটি পিসিআর পরীক্ষার ফলাফল নেতিবাচকভাবে ছয়বার এসেছিল, এর পর বুধবার তাদের চার্টার্ড বিমানে লন্ডনে যাওয়ার অনুমতি দেওয়া হয়েছিল।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *