খুশির খবর চেন্নাই শিবিরে, জেনে নিন বিস্তারিত 1

 

অবশেষে স্বস্তি পেলো মহেন্দ্র সিং ধোনি।পরবর্তী ম‍্যাচের জন্য ফিট হয়ে উঠলো আম্বাতি রায়ডু এবং ডোয়েন ব্রাভো।ভক্তদের এই খুশির খবর শোনালেন চেন্নাই দলের সিইও কে এস বিশ্বনাথন।

এবারের আইপিএলে প্রথম ম‍্যাচে চেন্নাইয়ের দুরন্ত ইনিংস খেলেছিলেন আম্বাতি রায়ডু।মূলত তার ইনিংস জয় চেন্নাইকে জয়ের পথ দেখিয়েছিলেন এদিন।কিন্তু পরবর্তী ম‍্যাচে চোটের জন্য খেলতে পারেননি তিনি।প্রভাব পড়ে ম‍্যাচে।দলে তার অভাব অনুভব করেন মাহি।

খুশির খবর চেন্নাই শিবিরে, জেনে নিন বিস্তারিত 2
রায়ডুর দুই ম‍্যাচ না খেলায় প্রচন্ড ওয়ার্কলোড নিয়ে খেলতে হয়েছিলো ফ‍্যাফ দু প্লেসিস’কে।প্রচন্ড চাপের মধ্যে থেকে জয়ের পথ দেখানোর চেষ্টা করেছিলেন তিনি দলকে।যদিও তা বাস্তবায়িত হয়নি।তাই রায়ডু’র ফেরায় পুনরায় ভারসাম্য ফিরলো দলে এমনটাই মনে করেন সিএসকে সিইও।

“হ‍্যামস্ট্রিংয়ের চোট থেকে মুক্ত হয়েছেন রায়ডু।আগামী ম‍্যাচ খেলবো ও।ট্রেনিংয়ে দৌড়ানোর পাশাপাশি স্প্রিনট টানতে কোনও রকম অসুবিধা হচ্ছে না তার।এমনকি নেটে ব‍্যাটিং করতে’ও কোন সমস্যা হচ্ছে না ওর “।মন্তব্য বিশ্বনাথনের।

খুশির খবর চেন্নাই শিবিরে, জেনে নিন বিস্তারিত 3
গত কয়েক বছর ধরে আইপিএলে চেন্নাই দলের গুরুত্বপূর্ণ সদস্য ওয়েস্ট ইন্ডিজ অল‍রাউন্ডার ডোয়েন ব্রাভো।দলের হয়ে ব‍্যাটিং এবং বোলিংয়ের ক্ষেত্রে তার ভূমিকা অপরিসীম।যা চেন্নাই দলকে এনে দেয় গভীরতা।পাশাপাশি ধোনি অধিনায়ক হিসেবে পান একজন অতিরিক্ত বোলিং অপশন।

আগামী শনিবার সানরাইজার্স হায়দ্রাবাদের মুখোমুখি হতে চলেছে চেন্নাই সুপার কিংস।

করোনার প্রকোপে এবারের আইপিএল ভারতের মাটিতে আয়োজন করা সম্ভব হয়নি।গোটা টুর্নামেন্ট আয়োজন হচ্ছে সংযুক্ত আরব আমিরশাহিতে।ওখানকার প্রধান তিন শহর,দুবাই শারজাহ,আবুধাবিতে আয়োজন করা হচ্ছে টুর্নামেন্টের ম‍্যাচ গুলো।এবারের টুর্নামেন্টের অন‍্যতম স্পন্সর ড্রিম ইলেভেন।ভারতের সঙ্গে চিনের সমস্যা তৈরি হওয়ার জেরে সরিয়ে দেওয়া হয়েছে ভিভো’কে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *