ওভালে দুর্দান্ত জয় পাওয়ার পর ড্রেসিংরুমে দারুণ সেলিব্রেশন ভারতের, দেখুন এই চমৎকার ভিডিও 1

ভারতীয় দল চতুর্থ টেস্টে ইংল্যান্ডকে ১৫৭ রানে পরাজিত করে ওভালে ইতিহাস সৃষ্টি করে। লন্ডনের ওভালে ৫০ বছর পর ভারত টেস্ট ম্যাচ জিততে সফল হয়েছে। এই মাটিতে শেষবার ভারত জিতেছিল ১৯৭১ সালে। এখন ২০২১ সালে, বিরাট কোহলির অধিনায়কত্বে, ভারত ওভালে একটি ঐতিহাসিক জয় অর্জন করেছে। জয়ের পর ভারতীয় দলের খেলোয়াড়রাও এই স্মরণীয় বিজয় উদযাপন করেছেন। বিসিসিআই সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও শেয়ার করেছে যাতে জয়ের পর ভারতীয় খেলোয়াড়দের প্রতিক্রিয়া দেখানো হয়েছে। বিসিসিআই ক্যাপশনে ভিডিওটি শেয়ার করেছে, ‘দ্য ওভালে টিম ইন্ডিয়ার দর্শনীয় জয়ের পর ড্রেসিংরুম থেকে দৃশ্য এবং প্রতিক্রিয়া।”

ওভালে দুর্দান্ত জয় পাওয়ার পর ড্রেসিংরুমে দারুণ সেলিব্রেশন ভারতের, দেখুন এই চমৎকার ভিডিও 2

বিসিসিআই কর্তৃক প্রকাশিত ভিডিওতে উমেশ যাদব বলেন, “আমরা জানতাম যে উইকেট সমতল তাই আমাদের পঞ্চম দিনে খুব পরিশ্রম করতে হয়েছে। আমরা ভালো লেংথ বোলিং করার চেষ্টা করেছি এবং রান আটকাতে চেষ্টা করেছি কারণ আমরা জানতাম যে উইকেট অবশ্যই আসবে।” উমেশ যাদব, গত বছরের ডিসেম্বরের পর প্রথম টেস্ট খেলে টেস্ট ম্যাচে ৬ উইকেট নিয়েছিলেন এবং এই টেস্টে তিনি ভারতের সর্বোচ্চও হয়েছিলেন। উমেশ যাদব ছাড়াও শার্দুল টেস্ট ম্যাচে বিস্ময়কর কাজ করেছিলেন। ব্যাটিং এবং বোলিংয়ের মাধ্যমে শার্দুল ম্যাচে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেন। প্রথম ইনিংসে শার্দুল মাত্র ৩১ বলে হাফ সেঞ্চুরি করেন এবং দ্বিতীয় ইনিংসে ৬০ রান করেন। শুধু তাই নয়, ইংল্যান্ডের দ্বিতীয় ইনিংসে সবচেয়ে বড় মাছ জো রুটকে আউট করে ইংল্যান্ডের কাজ শেষ করেন শার্দুল।

শার্দুল এই ঐতিহাসিক জয়ের ব্যাপারে বলেছিলেন, “এটা দারুণ ছিল, যেদিন আমি জানতে পারলাম যে আমি খেলছি, আমি এই ম্যাচে ভালো করতে চেয়েছিলাম এবং আমার যোগ্যতা প্রমাণ করেছি।” ইংল্যান্ড এবং ভারত এখন শেষ টেস্ট ম্যাচ খেলবে ১০ সেপ্টেম্বর থেকে শুরু হওয়া ম্যানচেস্টারের ওল্ড ট্র্যাফোর্ডে মুখোমুখি হবে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *