সুখবর! লাইফ সাপোর্ট থেকে বেরিয়ে এসেছেন কিংবদন্তি কিউই অলরাউন্ডার ক্রিস কেয়ার্নস 1

নিউজিল্যান্ডের প্রাক্তন অলরাউন্ডার ক্রিস কেয়ার্নসের ভক্তদের জন্য একটি সুখবর আছে, যাকে সম্প্রতি হৃদরোগ জনিত অসুস্থতার কারণে লাইফ সাপোর্টে রাখা হয়েছিল এবং তার অবস্থা সংকটজনক হয়ে উঠেছিল। কেয়ার্নসের অবস্থার এখন উন্নতি হচ্ছে। কেয়ার্নসকে সিডনিতে চিকিৎসা দেওয়া হচ্ছে এবং লাইফ সাপোর্ট ছাড়ার পর তিনি সুস্থ হয়ে উঠছেন। ৫১ বছর বয়সী কেয়ার্নসকে হৃদরোগের কারণে এই মাসের শুরুতে ক্যানবেরার হাসপাতালে ভর্তি করা হয়েছিল। কেয়ার্নসেরও এর পরে বেশ কয়েকটি অস্ত্রোপচার হয়েছিল।

Former New Zealand All-Rounder Chris Cairns Off Life Support | Cricket News

Stuff.co.nz এর মতে, কেয়ার্নসের অবস্থা সংকটজনক কিন্তু বর্তমানে স্থিতিশীল। তার সর্বশেষ স্বাস্থ্য আপডেট অনুসারে, এখন সে তার পরিবারের সাথেও কথা বলতে সক্ষম। কেয়ার্নসের আইনজীবী অ্যারন লয়েড stuff.co.nz- কে বলেন, “আমি ঘোষণা করে খুশি হলাম যে কেয়ার্নসকে লাইফ সাপোর্ট থেকে সরিয়ে দেওয়া হয়েছে এবং সিডনি হাসপাতালে তার পরিবারের সঙ্গে কথা বলতে পারছি।”

Chris Cairns off life support after surgery, 'able to communicate with  family' | Cricket - Hindustan Times

কেয়ার্নসের বিরুদ্ধে ম্যাচ ফিক্সিংয়ের অভিযোগও রয়েছে, যদিও পরে তিনি এই অভিযোগ থেকে খালাস পেয়েছিলেন। একটা সময় ছিল যখন কেয়ার্নসকে ট্রাক চালিয়ে জীবিকা নির্বাহ করতে হতো। কেয়ার্নস নিউজিল্যান্ডের হয়ে ৩৩২০ টেস্ট এবং ৪৯৫০ একদিনের আন্তর্জাতিক রান করেছেন। এছাড়া তার অ্যাকাউন্টে ২১৮ টেস্ট এবং ২০১ ওয়ানডে আন্তর্জাতিক উইকেট রেকর্ড করা হয়েছে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *