সুখবর ভারতের জন্য! তৃতীয় টেস্টে দলে ফিরছেন এই ম্যাচ উইনার, নিশ্চিত করলেন অজিঙ্ক রাহানে 1

ভারতীয় শিবিরে অনেক খেলোয়াড় আহত হলেও এখন তৃতীয় টেস্টের ক্ষেত্রেও একটি সুখবর এসেছে। ফাস্ট বোলার শার্দুল ঠাকুর ইংল্যান্ডের বিরুদ্ধে প্রথম টেস্ট খেলেছিলেন এবং আবারও তৃতীয় টেস্টের জন্য নির্বাচনের জন্য উপলব্ধ হয়েছেন। চোটের কারণে তাকে লর্ডস টেস্ট থেকে বাদ পড়তে হয়েছিল। ভারতীয় দল ১৫১ রানে লর্ডস টেস্ট জিতেছে।প্রথম টেস্টে ভারতীয় দলের ব্যাটিং গভীরতা প্রদানের জন্য শার্দুল ঠাকুরকে নির্বাচিত করা হলে সবাই অবাক হয়েছিল। তিনি দুর্দান্ত ব্যাটিং দেখাননি কিন্তু উভয় ইনিংসে তিনি চারটি গুরুত্বপূর্ণ উইকেট নিয়েছিলেন।

ENG vs IND: 'Lord' Shardul Thakur trends after pacer takes two wickets in  one over, removes Joe Root

এখন যেহেতু তিনি ফিট, দলটি তাকে বিশ্বাস করে এবং চারজন ফাস্ট বোলারের সাথে যায় কিনা তা দেখতে আকর্ষণীয় হবে। লর্ডসে ফাস্ট বোলাররা ২০টি উইকেট নেন। ভারতীয় সহ-অধিনায়ক অজিঙ্ক রাহানে শার্দুল ঠাকুর ফিট হওয়ার খবর নিশ্চিত করেছেন। যাইহোক, শার্দুল প্লেয়িং ইলেভেনে থাকবেন কিনা তা প্রকাশ করেননি। রাহানে বলেন, “শার্দুল ঠাকুর ফিট এবং নির্বাচনের জন্য উপলব্ধ। এটা নির্ভর করে আমরা কোন দলের সমন্বয়ে যাই, তার উপর।”

Lord Shardul Thakur at work' - Twitter impressed with the pacer's bowling  against England

এর বাইরে রাহানে তার ফর্ম সম্পর্কে বলেছিলেন, “আমি খুশি যে মানুষ আমার এবং পুজারা সম্পর্কে কথা বলছে। ফর্ম নিয়ে আলোচনা হচ্ছে তাতে কিছু আসে যায় না। আমরা জানি চাপ কী। আমরা শুধু তাই করছি। আমরা আমরা যা নিয়ন্ত্রণ করতে পারি না তা নিয়ে ভাবছি না। “

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *