শামির কাছে আবারও ফিরে যাও! চরিত্র নিয়ে আবারও ট্রোল্ড হলেন প্রাক্তন স্ত্রী হাসিন জাহান 1

টিম ইন্ডিয়ার ফাস্ট বোলার মহম্মদ শামির সঙ্গে তার স্ত্রী হাসিন জাহানের বিবাদ সর্বজনবিদিত। হাসিন জাহান সোশ্যাল মিডিয়ায় খুব সক্রিয় এবং প্রতিদিন কিছু পোস্ট বা ছবি শেয়ার করে আলোচনায় থাকেন। এদিকে, হাসিন জাহান ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে একটি ছবি শেয়ার করেছেন, যার পরে ব্যবহারকারীরা তাকে ট্রোল করছেন। ছবিটি শেয়ার করার পাশাপাশি হাসিন তার ক্যাপশনে লিখেছেন, “আমাকে কি থামাবে, আমার জীবন আমার জীবন, তুমি আমাকে পছন্দ করো না, তুমি আসো না, আমি সুন্দর, সুখ আমার হদিস, তোমাকে কেমন লাগলো ? শুভ বৃষ্টির দিন।” ছবিতে হাসিন জাহান হলুদ এবং কালো রঙের টপ সহ ছোট প্যান্ট পরছেন।

হাসিন জাহানকে ট্রোল করে একজন ব্যবহারকারী লিখেছেন, “স্বামী ছাড়া কীভাবে বাঁচবেন, শামি ভাইয়ের কাছে যান এবং ভালো পোশাক পরুন।” আরেকজন ব্যবহারকারী লিখেছেন, “আরে মানুষ, আপনি কি ছবি পোস্ট করেছেন।” আরেকজন ব্যবহারকারী লিখেছেন, “শামি ভাই, ভাবিজির সাথে যোগাযোগ করুন, এখন সুযোগ আছে, না হলে এই সুযোগও নষ্ট হয়ে যাবে।”

শামির কাছে আবারও ফিরে যাও! চরিত্র নিয়ে আবারও ট্রোল্ড হলেন প্রাক্তন স্ত্রী হাসিন জাহান 2

শামির কাছে আবারও ফিরে যাও! চরিত্র নিয়ে আবারও ট্রোল্ড হলেন প্রাক্তন স্ত্রী হাসিন জাহান 3

আপনাকে জানিয়ে রাখি যে মহম্মদ শামি ২০১৪ সালে হাসিন জাহানকে বিয়ে করেছিলেন। মহম্মদ শামি এবং তার স্ত্রী হাসিন জাহানের একটি সুন্দর বাচ্চা মেয়েও রয়েছে। কিছুদিন আগে শামির স্ত্রী হাসিন জাহান তার এবং তার পরিবারের বিরুদ্ধে অনেক গুরুতর অভিযোগ করেছিলেন। এই অভিযোগগুলির পরে, অনেক বিতর্ক তৈরি হয়েছিল, পাশাপাশি শামির নামও খারাপভাবে ক্ষতিগ্রস্ত হয়েছিল। বলা বাহুল্য, ইংল্যান্ডের বিরুদ্ধে সিরিজে দুর্দান্ত পারফর্ম করেছেন শামি।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *