জোরালো ছক্কায় স্টেডিয়ামের চেয়ার ভাঙলেন গ্লেন ম্যাক্সওয়েল, কড়া পদক্ষেপ ওয়েলিংটন গ্রাউন্ড কর্তৃপক্ষের 1

বুধবার অস্ট্রেলিয়া ও নিউজিল্যান্ডের মধ্যকার ম্যাচ চলাকালীন অস্ট্রেলিয়ার বিধ্বংসী অলরাউন্ডার গ্লেন ম্যাক্সওয়েল দুর্দান্ত ব্যাটিং করেছিলেন। অস্ট্রেলিয়ান এই খেলোয়াড়, যিনি নিউজিল্যান্ডের বিপক্ষে ৭১ ইনিংস খেলে দলকে জেতাতে সহায়তা করেছিলেন, ব্যাটিং চলাকালীন এতটা জোরে শট খেলছিলেন যে স্টেডিয়ামে দর্শকদের জন্য রাখা চেয়ারগুলির একটি ভেঙে গিয়েছে। বলটি এত শক্তভাবে চেয়ারটিতে আঘাত করেছিল যে চেয়ারে একটি বিশাল গর্ত তৈরি হয়েছিল।

न्यूजीलैंड के खिलाफ टी20 मैच में ग्लेन मैक्सवेल के छक्के से टूटी कुर्सी, स्टेडियम के अधिकारी ने उठाया ये कदम 2

আর এর জেরে বিদেশের মাটিতে এসে মাঠের সম্পত্তি নষ্টের জেরে শাস্তি ভোগ করতে হবে কিনা গ্লেন ম্যাক্সওয়েলকে, সে নিয়ে জল্পনা ছিল। যদিও খবরে যদি বিশ্বাস করা যায়, এই ভাঙ্গা চেয়ার নিলাম করা হবে এবং নিলামের অর্থ কোনও মহৎ উদ্দেশ্যে ব্যবহার করা হবে।

न्यूजीलैंड के खिलाफ टी20 मैच में ग्लेन मैक्सवेल के छक्के से टूटी कुर्सी, स्टेडियम के अधिकारी ने उठाया ये कदम 1

অস্ট্রেলিয়া এবং নিউজিল্যান্ডের মধ্যে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের তৃতীয় ম্যাচে একটি বড় জয় পেয়েছে অস্ট্রেলিয়া। দলের অধিনায়ক অ্যারন ফিঞ্চ নিজের অর্ধশতকটি গ্লেন ম্যাক্সওয়েলের সাথে পূর্ণ করেছিলেন, ফিঞ্চ ৬৯ রান করেছিলেন এবং দুরন্ত ব্যাটসম্যান ম্যাক্সওয়েল ৭১ রান করেছিলেন। নিউজিল্যান্ড দল প্রথম ইনিংসে মাত্র ১৪৪ রান তোলে। অস্ট্রেলিয়ার স্পিনার অ্যাস্টন আগার চার ওভারে ৩০ রান দিয়ে ছয় উইকেট নিয়েছিলেন, এরপর তাকে ম্যান অফ দ্য ম্যাচ নির্বাচিত করা হয়। ওয়েলিংটনে আয়োজিত হওয়া এই টি টোয়েন্টিতে ৩১ বলে ৭১ রান করা ম্যাক্সওয়েল পাঁচটি ছক্কা এবং আটটি চার মেরেছিলেন। এই সময়ে তাঁর এই জোরালো ছক্কা খুব আলোচিত হয়েছিল।

New Zealand vs Australia: Seat broken by Glenn Maxwell six at empty Wellington stadium to be auctioned for charity - Sports News

ম্যাক্সওয়েলের সই করা সেই ভাঙা চেয়ারের নিলামে প্রাপ্ত অর্থ দিয়ে গৃহহীন ও অসহায় মানুষকে সহায়তা করা হবে

১৬.২ ওভারে ঝোড়ো ব্যাটিংয়ে ম্যাক্সওয়েল জিমি নিশামের বলে একটি ছক্কা মারেন, যা স্টেডিয়ামের চেয়ারে যায় এবং চেয়ারে বিশাল গর্ত হয়। সোশ্যাল মিডিয়ায় তথ্য দিয়ে স্টেডিয়ামের প্রধান নির্বাহী শেন হারমন বলেছিলেন যে, ম্যাক্সওয়েলের ছয়তে ভাঙা সেই চেয়ার এখন নিলাম করা হবে।

তিনি বলেছেন,জোরালো ছক্কায় স্টেডিয়ামের চেয়ার ভাঙলেন গ্লেন ম্যাক্সওয়েল, কড়া পদক্ষেপ ওয়েলিংটন গ্রাউন্ড কর্তৃপক্ষের 2

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *