Glenn Maxwell: বড় দুর্ঘটনায় পা ভেঙে দু'খান হল গ্লেন ম্যাক্সওয়েলের, মাঠের বাইরেই এবার কাটাতে হবে সময় !! 1

অস্ট্রেলিয়া এবং আইপিএল ফ্র্যাঞ্চাইজি রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর তারকা গ্লেন ম্যাক্সওয়েলের (Glenn Maxwell) শনিবার রাতে মেলবোর্নে জন্মদিনের পার্টিতে অংশ নেওয়ার সময় একটি বড়দুর্ঘটনায় পা ভেঙে যায়। পায়ের বড় চোটের কারণে তিন মাস পর্যন্ত ক্রিকেট মাঠের বাইরে থাকবেন আরসিবি-র এই তারকা খেলোয়াড়। আইপিএল ২০২৩ মরশুমের ঠিক চার মাস আগে এই ঘটনাটি ঘটল।

Glenn Maxwell: বড় দুর্ঘটনায় পা ভেঙে দু'খান হল গ্লেন ম্যাক্সওয়েলের, মাঠের বাইরেই এবার কাটাতে হবে সময় !! 2

শনিবার সন্ধ্যায় তিনি এবং তার এক বন্ধু একটি বাড়ির উঠোনে দৌড়ানোর পরে ৩৪ বছর বয়সী এই ক্রিকেটারটি চোট পান। সেই ঘটনায় দুজনেই পিছলে গিয়ে পড়ে যান। ম্যাক্সওয়েলের পা অন্যজনের পায়ের নীচে আটকে যায়। সেখানেই ম্যাক্সওয়েলের পা ভাঙে। তার বন্ধু সঙ্গে সঙ্গে ব্যাপরটা বুঝে যান। রবিবার অস্ত্রোপচার হয় এই অজি ক্রিকেটারের।

Glenn Maxwell: বড় দুর্ঘটনায় পা ভেঙে দু'খান হল গ্লেন ম্যাক্সওয়েলের, মাঠের বাইরেই এবার কাটাতে হবে সময় !! 3

শোনা যাচ্ছে, এই দুর্ঘটনার সময় দু’জনের কেউই নেশাগ্রস্ত ছিলেন না। সঙ্গে ম্যাক্সওয়েলের অন্য ব্যক্তিটি কোন চোট পাননি বলে জানা গিয়েছে। অস্ট্রেলিয়ার নির্বাচক প্রধান জর্জ বেইলি বলেছেন, “গ্লেন ভালো ফর্মের মধ্যে আছেন। এটি একটি দুর্ভাগ্যজনক দুর্ঘটনা এবং আমরা গ্লেনের এই চোট পাওয়ার কষ্টটা অনুভব করছি। সে তার শেষ কয়েকটি ম্যাচে দারুণ ছন্দে ছিল।”

Leave a comment

Your email address will not be published.