আইপিএল ২০১৭: ভারতীয় ট্যালেন্টের ওপরই এবার ভরসা করছে গুজরাত লায়ন্স 1

বিশেষ প্রতিবেদন: আইপিএলের আঙিনায় গুজরাত লায়ন্সকে খুব একটা অভিজ্ঞ বলা যাবে না। গতবারই আইপিলে আত্মপ্রকাশ ঘটে এই দলটির। তবে প্রথমবারই সব হিসেব ওলটপালট করে দিয়ে লিগের শীর্ষস্থানে থেকে প্লেঅফে যায় তাঁরা। এরপর আর এগোতে না পারলেও, নিজেদের প্রথম বছরেই সবার নজর কেড়ে নেয় গুজরাত ব্রিগেড। এবারও ঠিক সেটাই করে দেখাতে মরিয়া সুরেশ রায়নার দল।

আইপিএল ২০১৭ : কম অর্থ নিয়েও ঘরের ছেলে জনসনকে দলে ফেরাতে সফল মুম্বই

সোমবার আইপিএলের নিলামেও বেশ চতুরতার পরিচয় দিল এই ফ্র্যাঞ্চাইজি। তার এই নিলামে আসে মোট ১৪.৩৫ কোটি টাকা হাতে নয়। তবে এর মধ্যে মাত্র ৩.৮৫ কোটি টাকা খরচ করে মোট ১১জন ক্রিকেটার তুলে নিল তাঁরা। সব মিলিয়ে গুজরাতের স্কোয়াডে এখন ২৭ জন। এবার তারা নতুন করে নিয়েছে ছয়জন বোলার, দুই ব্যাটসম্যান ও তিনজন অলরাউন্ডারকে। এর মধ্যে সবথেকে বড় নামটি হল জেসন রয়। ইংল্যান্ডের এই ব্যাটসম্যানটিকে নিতে এক কোটি টাকা খরচ করেছেন গুজটাত কর্তারা।

এবার দেখে নেওয়া যাক আসন্ন আইপিএলের জন্য কেমন হল গুজরাত লায়ন্সের স্কোয়াড।

গুজরাত লায়ন্স দল:

Image result for gujarat lions 2016

সুরেশ রায়না, রবীন্দ্র জাডেজা, জেমস ফকনার, ব্রেন্ডন ম্যাককালাম, ডোয়েন ব্র্যাভো, অ্যারন ফিঞ্চ, ডোয়েন স্মিথ, নাথু সিংহ, বাসিল থাম্পি, তেজস সিংহ বারোকা, মনপ্রীত গনি, জেসন রয়, মুনাফ প্যাটেল, চিরাগ সুরি, শেলি সৌরিয়, শুভম আগরওয়াল, প্রথম সিংহ, আকাশ দীপ নাথ, দীনেশ কার্তিক, ধবল কুলকার্নী, প্রবীন কুমার, অ্যান্ড্রু টাই, ঈশান কিষান, প্রদীপ সাঙ্গওয়ান, সিভিল কৌশিক, শাদাব জাকাতি।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *