শতরানে আসক্ত ভারতীয়রা, বিরাটক ডিফেন্ড করে মন্তব্য গৌতম গম্ভীরের 1

বিরাট কোহলির ফর্ম নিয়ে বড় বক্তব্য দিয়েছেন ভারতের প্রাক্তন ওপেনার গৌতম গম্ভীর। গম্ভীর বলেছিলেন, কোহলির ফর্ম নিয়ে চিন্তার দরকার নেই। গম্ভীর কোহলিকে ডিফেন্ড করে বলেছেন, অস্ট্রেলিয়া ও ইংল্যান্ডের বিপক্ষে খেলা টেস্ট সিরিজে বিরাট অর্ধশতরান করেছিলেন। বিরাট প্রথম টি টোয়েন্টি ম্যাচে আদিল রশিদের অ্যাকাউন্ট না খুলে ইংল্যান্ডের বিপক্ষে আউট হয়েছিল।

Uttarakhand Police troll Kohli; delete tweet after outrage - Rediff Cricket

সম্প্রচারকারী সংস্থা স্টার স্পোর্টস শোতে আলাপকালে গৌতম গম্ভীর বলেছেন, “আপনার মনে রাখতে হবে যে ভারত কঠিন উইকেটে টেস্ট ম্যাচ খেলেছে। রোহিত শর্মা, ঋষভ পন্থ ছাড়াও কোনও ব্যাটসম্যান ধারাবাহিকভাবে ভালো করতে পারেননি। এবং কোহলি নিজের জন্য এমন একটি মান নির্ধারণ করেছেন যে তিনি যদি সেঞ্চুরি না করেন তবে আমরা তার ফর্মটি নিয়ে কথা বলতে শুরু করি। তিনি হাফ সেঞ্চুরির ইনিংস খেলছেন। তিনি অ্যাডিলেডে একটি ফিফটি করেছিলেন এবং ইংল্যান্ডের বিপক্ষে দুটি হাফ সেঞ্চুরিও করেছিলেন। হ্যাঁ, সেঞ্চুরি করেনি এবং সে কারণেই তার ফর্ম নিয়ে এত বিতর্ক রয়েছে। শতরানে আসক্ত ভারত।”

Uttarakhand Police deletes tweet over Virat Kohli's dismissal on duck,  here's why

গৌতম গম্ভীর জানিয়েছেন, টি টোয়েন্টি সিরিজে বিরাট কোহলি, রোহিত শর্মা, ঋষভ পন্থ এবং হার্দিক পান্ডিয়া খোলামেলা খেলতে পারবেন। তিনি বলেছেন, “আমি মনে করি এই ফর্ম্যাটটি এমন যে এটি তাদের নিখরচায় খেলার সুযোগ দেবে। তাদের মধ্যে রোহিত শর্মা, ঋষভ পন্থ এবং হার্দিক পান্ডিয়ার মতো খেলোয়াড় রয়েছে, যারা বিরাটের উপর চাপ সরিয়ে দেবেন।” কোহলি গত বছর একটিও সেঞ্চুরি করতে পারেননি এবং এ বছর তিনি এখন পর্যন্ত এই খরা শেষ করতে পারেননি। ইংল্যান্ডের বিপক্ষে সিরিজে বিরাট তিনবার শূন্যে আউট হয়েছেন।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *