জয় শাহকে অলিম্পিকের জন্য ধন্যবাদ জানান গৌতম গম্ভীর, প্রাক্তন আইএএস সৌরভ গাঙ্গুলীকে খোঁচা দিলেন 1

প্রাক্তন ক্রিকেটার এবং বিজেপি নেতা গৌতম গম্ভীর বিসিসিআই সচিব জয় শাহের একটি টুইটের প্রতিক্রিয়া জানিয়েছেন। জয় শাহ তার পোস্টে টোকিও অলিম্পিকে বিজয়ী খেলোয়াড়দের জন্য পুরস্কার ঘোষণা করেছিলেন। যা দেখে গৌতম গম্ভীর জবায় জয় শাহকে ট্যাগ করে বললেন – খুব ভালো, আশ্চর্যজনক অঙ্গভঙ্গি। অবসরপ্রাপ্ত আইএএস অফিসার সূর্য প্রতাপ সিংও তার পোস্টে প্রতিক্রিয়া জানিয়ে সৌরভ গাঙ্গুলীর নাম নিয়ে কটাক্ষ করেছিলেন।

Explained: Why Ganguly & Shah Remain at BCCI Despite Tenure's End

এই পোস্টে গৌতম গম্ভীর বিসিসিআই এবং জয় শাহকে ট্যাগ করেছিলেন কিন্তু গৌতম সৌরভ গাঙ্গুলীকে ট্যাগ করেননি। এই নিয়ে কটাক্ষ করে প্রাক্তন আইএএস সূর্য প্রতাপ সিং গৌতম গম্ভীরের পোস্টটি রিটুইট করে বলেন – “বিসিসিআই সভাপতি সৌরভ গাঙ্গুলীজিকেও ট্যাগ করতেন। স্বীকার্য যে তিনি একজন ডামি প্রেসিডেন্ট, কিন্তু তাকে প্রকাশ্যে এটা উপলব্ধি করবেন না।”

যে পোস্টে গৌতম গম্ভীর জয় শাহ সম্পর্কে মন্তব্য করেছিলেন, স্বর্ণপদকপ্রাপ্ত নীরজ চোপড়া পেয়েছিলেন এক কোটি, পদকপ্রাপ্ত মীরাবাই চানু এবং রবি কুমার দহিয়া ৫০-৫০ লাখ, পিভি সিন্ধু, লাভলিনা বোরগোহাই, বজরং পুনিয়া ২৫-২৫ লাখ, হকি ঘোষণা করা হয়েছিল ভারতীয় পুরুষদের দলকে ১.২৫ কোটি দিয়েছে। গৌতম গম্ভীরের পোস্টে দেওয়া প্রাক্তন আইএএস -এর প্রতিক্রিয়া নিয়েও লোকেরা মন্তব্য করতে শুরু করে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *