"বিসিসিআই সভাপতির আগে নিজেকে সংযত করা উচিত..." ফ্যান্টাসি লিগ নিয়ে সৌরভকে বিঁধলেন গৌতম গম্ভীর !! 1

প্রাক্তন ক্রিকেটার এবং বিজেপি সাংসদ গৌতম গম্ভীর (Gautam Gambhir)  বলেছেন যে তিনি সর্বদা মদ, তামাক এবং অনলাইন বাজির প্রচারের বিরুদ্ধে। বেটিং ওয়েবসাইটের স্পোর্টস ব্লগ প্রচার করবেন কি না তা প্রতিটি ব্যক্তির উপর নির্ভর করে। তিনি বলেছিলেন যে ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের (বিসিসিআই) সভাপতি সৌরভ গাঙ্গুলীর উচিত নিজেকে নিয়ন্ত্রণ করা। ক্রিকেট বোর্ডের সভাপতি যদি ফ্যান্টাসি লিগকে সমর্থন করেন, তাহলে আপনি আশা করতে পারেন না খেলোয়াড়রা তা করবেন না।

কী বললেন গম্ভীর?

"বিসিসিআই সভাপতির আগে নিজেকে সংযত করা উচিত..." ফ্যান্টাসি লিগ নিয়ে সৌরভকে বিঁধলেন গৌতম গম্ভীর !! 2

গম্ভীর বলেছিলেন, “যদি বিসিসিআই সভাপতি (গাঙ্গুলি) এটি করে থাকেন তবে আপনি অন্য খেলোয়াড়দের কাছে এটি করবেন না বলে আশা করতে পারেন না। যদি তিনি বলেন যে কাউকে এটি করতে দেওয়া উচিত নয়, তবে আমি মনে করি সবার এটি অনুসরণ করা উচিত… সেই সিদ্ধান্তটি উপর থেকে আসা উচিত। নয়তো আমাদের ভারতে এটি সম্পূর্ণ নিষিদ্ধ করা উচিত। এটা রাষ্ট্রভিত্তিক হতে পারে না। এবং কাউকে এটি সমর্থন করার অনুমতি দেওয়া উচিত নয়।”

ফ্যান্টাসি স্পোর্টস নিয়ে অকপট গম্ভীর

"বিসিসিআই সভাপতির আগে নিজেকে সংযত করা উচিত..." ফ্যান্টাসি লিগ নিয়ে সৌরভকে বিঁধলেন গৌতম গম্ভীর !! 3

গম্ভীর বলেছেন যে বেশিরভাগ আইপিএল অনুমোদন এবং স্পনসরশিপগুলি ড্রিম ১১ এর মতো ফ্যান্টাসি লিগ গেম থেকে আসে এবং এটি নিষিদ্ধ করার জন্য বিসিসিআইয়ের কাছ থেকে সম্মিলিত সিদ্ধান্তের প্রয়োজন হবে, রাজ্য স্তরে সিদ্ধান্ত নয়। তিনি বলেন, “আইপিএল-এর বেশিরভাগ বিজ্ঞাপন এবং স্পনসরশিপ আসে Dream11-এর মতো ফ্যান্টাসি লিগ গেম থেকে। এটা হতে দেওয়া উচিত কি না এটা বিসিসিআইয়ের সম্মিলিত সিদ্ধান্ত হওয়া উচিত। সব সিদ্ধান্ত খুব ভাবনা চিন্তা করে নেওয়া উচিত।”

ফ্যান্টাসি গেমিংয়ের ক্ষেত্রে, গম্ভীর বলেন যে যতক্ষণ পর্যন্ত কোনও নগদ পুরস্কার না থাকে এবং লোকেরা অর্থ না রাখে ততক্ষণ কোনও সমস্যা নেই। তিনি অতীতে একটি ফ্যান্টাসি গেমিং প্ল্যাটফর্মকেও সমর্থন করেছেন। তিনি বলেন, “আমি ফ্যান্টাসি গেমসকে সমর্থন করি। ফ্যান্টাসি এবং বাজির মধ্যে কিছুটা মিল থাকতে পারে, কিন্তু ঠিক একই নয়। আমি যে ফ্যান্টাসি গেমটিকে অনুমোদন করেছি তার মালিকের সাথে কথা বলেছি এবং আমি জিজ্ঞাসা করেছি যে তারা নগদ অর্থ প্রদান করে কিনা। তারা বলল না, আমরা নগদ টাকা দিই না। এর মধ্যে শুধুমাত্র উপহার রয়েছে।”

Read More: পুরনো সব বিবাদ ভুলে একই ফ্রেমে যুবরাজ সিং-MS ধোনি, এই বিশেষ কারণে একত্রিত হয়েছেন !!

Leave a comment

Your email address will not be published.